বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ক্রিকবাজ জানাচ্ছে, দলে অন্তত একজনের করোনা ধরা পড়েছে, আরেকজনের এখনো আরটি-পিসিআর টেস্ট না হলেও র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে পজিটিভ এসেছে।

ক্রিকইনফো জানাচ্ছে, নতুন করে দুজনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে একজন ‘বিদেশি কোটার’ খেলোয়াড়। তাঁর নাম এখনো জানা যায়নি। অন্যজন সাপোর্ট স্টাফের সদস্য বলেই ধারণা করা হচ্ছে। এর আগে শুক্রবার দলের ফিজিও প্যাট্রিক ফারহার্টের করোনা ধরা পড়ে। যে কারণে শনিবার বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের পর আইপিএল কমিটির পরামর্শ মেনে প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাননি মোস্তাফিজরা।

আপাতত দিল্লির খেলোয়াড়-স্টাফরা হোটেলে নিজেদের কক্ষে কোয়ারেন্টিনে আছেন। আজ ও আগামীকাল প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হবে। ভারতের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ ঠিক করবে দিল্লি।

এর আগে প্রথমে ফারহার্ট শুক্রবার পজিটিভ হওয়ার পর থেকেই আইসোলেশনে ছিলেন।

মাঠের ক্রিকেটেও মৌসুমটা এখন পর্যন্ত অবশ্য খুব একটা ভালো কাটছে না দিল্লির। গ্রুপে ৫ ম্যাচের ২টিতে জিতেছে, হেরেছে ৩টিতে। ৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে ১০ দলের আইপিএলের পয়েন্ট তালিকায় ৮ নম্বরে আছে দিল্লি।

সর্বশেষ ম্যাচে গত পরশু বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ১৬ রানে হেরে না গেলে অবশ্য পয়েন্ট তালিকার চার-পাঁচেই থাকতে পারত দিল্লি।

এই মুহূর্তে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে গুজরাট টাইটানস। দুই থেকে চার নম্বরে থাকা তিন দল—যথাক্রমে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদের পয়েন্ট ৮ করে।

default-image

পাঁচ থেকে সাত নম্বরে থাকা তিন দলের পয়েন্ট ৬। তালিকার সেরা চারে থেকে গ্রুপ পর্ব শেষ করা দলগুলো যাবে প্লে-অফে।

মোস্তাফিজেরও টুর্নামেন্টটা এখন পর্যন্ত খুব একটা ভালো কাটেনি। গুজরাটের বিপক্ষে ২৩ রানে ৩ উইকেট নিয়ে এবারের আইপিএল শুরু বাংলাদেশি বাঁহাতির, এরপর তিন ম্যাচে আর উইকেট পাননি। প্রথম তিন ম্যাচে তবু ২০ থেকে ২৫-এর মধ্যেই রান দিয়েছেন, বেঙ্গালুরুর বিপক্ষে সর্বশেষ ম্যাচে মোস্তাফিজ দিয়েছেন ৪৮ রান!

দীনেশ কার্তিক বেধড়ক পিটুনিতে মোস্তাফিজের এক ওভারেই তুলে নিয়েছেন ২৮ রান! ম্যাচ শেষে দিল্লি অধিনায়ক ঋষভ পন্ত সেদিন স্বীকারও করে নিয়েছিলেন, মোস্তাফিজের ওই ওভারটাই ছিল তাঁদের হারের কারণ।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন