বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মুম্বাইয়ের প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনে জানিয়েছেন, ইংল্যান্ডের বিপক্ষে ওভাল টেস্ট থেকে যে চোটটা বয়ে নিয়ে এসেছেন রোহিত শর্মা, সেটাই এই কয়েক দিন ভুগিয়েছে তাঁকে। এখন সুস্থ আছেন তিনি। তবে তাঁকে নিয়ে বেশি ঝুঁকি নিতে চায় না দল। সে কারণেই এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিতকে।

default-image


দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে ছাড়া তাড়া করতে নেমে মুম্বাই খেই হারায় শুরু থেকেই। কুইন্টন ডি কক (১৭), আনমোলপ্রীত সিং (১৬), সূর্যকুমার যাদব (৩)—টপ অর্ডারে কেউ বড় রান পাননি, ঝড়ও তুলতে পারেননি। দুই ওপেনারকে ফিরিয়েছেন দীপক চাহার, যাদবকে ফেরান শার্দুল ঠাকুর।


মিডল অর্ডারে ইশান কিষানও (১১) ব্যর্থ, আউট হয়েছেন ডোয়াইন ব্রাভোর বলে। সৌরভ তিওয়ারি এক প্রান্ত ধরে খেলেছেন। কিন্তু তাঁকে সঙ্গ দিতে পারেননি পোলার্ড (১৫) বা ক্রুনাল পান্ডিয়াও (৪)। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা মুম্বাইয়ের হয়ে শেষ পর্যন্ত সর্বোচ্চ রান ওই তিওয়ারিরই, ৪০ বলে ৫০ রানে অপরাজিত ছিলেন তিনি। তবে বাড়তে থাকা আস্কিং রানরেটের সঙ্গে পাল্লা দিতে না পারায় ম্যাচের লাগাম মুম্বাইয়ের হাত থেকে বেরিয়ে যায় শেষ পর্যন্ত।

default-image

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৬ ওভারে ২৪ রান তুলতেই প্রথম ৪ উইকেট হারায় চেন্নাই। তবে এম এস ধোনির দলকে উদ্ধার করেছেন রুতুরাজ গায়কোয়াড়। ২৪ বছর বয়সী ওপেনার অপরাজিত ছিলেন ৮৮ রানে। তাঁর ৫৮ বলের ইনিংসটি সাজানো ৯ চার ও ৪ ছক্কায়। রবীন্দ্র জাদেজা (৩৩ বলে ২৬) ও ডোয়াইন ব্রাভোকে (৮ বলে ২৩) নিয়ে ৮১ ও ৩৯ রানের জুটি গড়েন ভারতের হয়ে দুটি টি-টোয়েন্টি খেলা গায়কোয়াড়।
এ বছর মে মাসে ভারতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় মাঝপথে বন্ধ করে দেওয়া হয়েছিল আইপিএল। তখন অনেক খেলোয়াড়ও আক্রান্ত হয়েছিলেন করোনায়। সেই আইপিএলের বাকি অংশ এখন হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন