default-image

বলিউড তারকারা মেতে থাকেন আইপিএল নিয়ে। শাহরুখ খান ও প্রীতি জিনতার তো নিজেদেরই দল আছে। অন্য তারকারাও কোনো না কোনো দলের সমর্থক। মৌসুম শুরু হলে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন না তাঁরা।

অবস্থা যখন এমন, তখন মোহনলালকে যদি আইপিএল গ্যালারিতে দেখা যায়, তাহলে কথা তো উঠবেই। ভারতীয় সিনেমার আরেক কিংবদন্তি কি তাহলে দল কিনবেন আইপিএলে?

বিজ্ঞাপন

মোহনলালের পরিচয়টা আগে দেওয়া যাক। তিনি ভারতীয় সিনেমার কিংবদন্তি। বিশেষ করে মালয়ালম সিনেমার পাঁচবার জাতীয় পুরস্কারজয়ী। পদ্মশ্রী ও পদ্মভূষণ খেতাবজয়ী মোহনলালের ‘দৃশ্যম’ সিনেমা এ দেশের দর্শকদের কাছেও ভীষণ জনপ্রিয়।

পরশু আইপিএল ফাইনালে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতে দেখা যায় মোহনলালকে। ভারতীয় সংবাদমাধ্যমে গুঞ্জন উঠেছে, আইপিএলে দল কিনতে পারেন ৬০ বছর বয়সী এ অভিনেতা।

দুইয়ে-দুইয়ে চার মিলিয়ে তোলা হচ্ছে এই গুঞ্জন। আইপিএলের আগামী মৌসুম থেকে নতুন একটি দল সংযোজন করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। নবম সেই দল আহমেদাবাদ হতে পারে বলে মনে করা হচ্ছে।

default-image

ফাইনালে মুম্বাই ইন্ডিয়ানস-দিল্লি ক্যাপিটালস ম্যাচে মোহনলালকে গ্যালারিতে বেশ খোশমেজাজেই দেখা গেছে। ‘দৃশ্যম ২’ সিনেমার শুটিং শেষ করে দুবাইয়ে কয়েক দিন ছুটি কাটাতে এসে ক্রিকেট দেখার লোভটা সামলাতে পারেননি দক্ষিণি এ অভিনেতা। গ্যালারিতে আইপিএল আয়োজকদের সঙ্গে তাঁর তোলা সেলফি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শুধু মোহনলাল নয়, অনলাইন পোর্টাল ‘বাইজু’কে ঘিরেও আইপিএলে দল কেনার গুঞ্জন ছড়িয়েছে। প্রথমে ভাবা হয়েছিল দুবাইয়ে পারিবারিক ছুটি কাটাতে গেছেন মোহনলাল।

বিজ্ঞাপন
default-image

পরে জানা যায় ‘ব্যবসায়িক কাজ’ও আছে। ভারতীয় সংবাদকর্মী রজনীশ এ নিয়ে টুইট করেন, ‘দুবাইয়ে মোহনলালের আইপিএল ফাইনাল দেখতে যাওয়ার পেছনে আরও কারণ আছে। গুঞ্জন চলছে, মোহনলাল ও বাইজু আইপিএলে দল কেনার চেষ্টা করবে। তবে এখনো কোনো কিছুই অফিশিয়াল নয়।’

করোনাভাইরাস মহামারির কারণে এবার আইপিএল থেকে তেমন লাভবান হতে পারেনি বিসিসিআই। এবারের টুর্নামেন্ট আয়োজিত হয়েছে সংযুক্ত আরব আমিরাতে দর্শকহীন মাঠে। আর্থিক লোকসান পুষিয়ে নিতে আইপিএলে আরও একটি দল খেলানোর কথা ভাবছে বিসিসিআই।

মন্তব্য পড়ুন 0