বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

নারী দলের নির্বাচক মনজুরুল ইসলাম অবশ্য জাহানারাকে বাদ দেওয়ার অন্য ব্যাখ্যাই দিয়েছেন। তাঁর দাবি, এই টুর্নামেন্টটিকে তরুণদের সুযোগ দেওয়ার মঞ্চ হিসেবে দেখা হচ্ছে। সে জন্যই জাহানারাকে ১৫ জনের দলে না রেখে স্ট্যান্ডবাই রাখা।

সর্বশেষ জিম্বাবুয়ে সফরের ওয়ানডে সিরিজ ও বিশ্বকাপ বাছাইয়ের বাংলাদেশ নারী দলে ছিলেন জাহানারা। জিম্বাবুয়ে সফরে ছয় ম্যাচ খেলে ৯টি উইকেট নিয়েছেন এই ডানহাতি পেসার। এর মধ্যে দুই ম্যাচে নিয়েছিলেন তিনটি করে উইকেট। এমন পারফরম্যান্সের পর নতুনদের সুযোগ দিতে জাহানারার দল থেকে বাদ পড়ার কথা নয়। এ ব্যাপারে জানতে জাহানারার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।

ওয়ানডে দলের পর এবার টি–টোয়েন্টি দলেরও নেতৃত্ব দেওয়া হয়েছে নিগার সুলতানাকে। নিগারের নেতৃত্বে কাল সন্ধ্যায় কুয়ালালামপুরের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ নারী দল। ১৮ জানুয়ারি শুরু হয়ে টুর্নামেন্টটি শেষ হবে ২৪ জানুয়ারি।
আগামী জুলাই-আগস্টে ইংল্যান্ডের বার্মিংহামে হবে কমনওয়েলথ গেমসের ২২তম আসর। মালয়েশিয়ায় গেমসের বাছাইপর্বে বাংলাদেশ খেলবে কেনিয়া, মালয়েশিয়া, স্কটল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে।

default-image

বাংলাদেশ নারী দল: নিগার সুলতানা (অধিনায়ক), রুমানা আহমেদ, সালমা খাতুন, ফারজানা হক, শামীমা সুলতানা, ফাহিমা খাতুন, রিতু মনি, মুর্শিদা খাতুন, নাহিদা আক্তার, শারমিন আক্তার, লতা মণ্ডল, সোবহানা মোস্তারি, ফারিহা ইসলাম, সানজিদা আক্তার ও সুরাইয়া আজমিম।

স্ট্যান্ডবাই: জাহানারা আলম, নুজহাত তাসনিয়া ও খাদিজা-তুল-কুবরা।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন