বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

প্রথমে ব্যাট করে ২০তম ওভারের শেষ বলে রাজস্থান অলআউট ১৮৫ রানে। রান তাড়ায় লোকেশ রাহুল (৪৯) ও মায়াঙ্ক আগারওয়ালের (৬৭) উদ্বোধনী জুটি ১১.৫ ওভারে তুলে ফেলে ১২০ রান। দলটি শেষ ওভার শুরু করে ২ উইকেটে ১৮২ রান নিয়ে। কিন্তু এইডেন মার্করাম ও নিকোলাস পুরানরা মেলাতে পারলেন না সমীকরণ।

বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজ ৪ ওভারে ৩০ রান দিয়ে কোনো উইকেট পাননি। রাজস্থান ফিল্ডাররা অবশ্য দুটি ক্যাচ ছেড়েছেন মোস্তাফিজের বলে।

মোস্তাফিজের দল শেষ ৪ ওভারে মাত্র ২১ রান তুলতেই ৬ উইকেট না হারালে স্কোরটা আরও বড় হতে পারত। পাঞ্জাবের বাঁহাতি পেসার অর্শদীপ সিং ৩২ রানে নিয়েছেন ৫ উইকেট।

default-image

উদ্বোধনী জুটিতে ৫৪ রান তুলে রাজস্থানকে দারুণ শুরু এনে দিয়েছিলেন এভিন লুইস ও যশম্বী জয়সোয়াল। প্রথম ৬ ওভারে লুইসের উইকেটে উঠেছিল ৫৭ রান। অধিনায়ক সঞ্জু স্যামসন ৪ রানে ফিরলেও জয়সোয়ালের সঙ্গে লিয়াম লিভিংস্টোনের তৃতীয় উইকেট জুটিতে ২৮ বলেই উঠেছে ৪৮ রান। জয়সোয়াল ফিরেছেন ৩৬ বলে ৪৯ রান করে। মহিপাল লোমরোর এরপর ১৭ বলে ৪৩ রান করে ঝড় তুলেছেন।

লিভিংস্টোনের সঙ্গে ১৫ বলে ২০ রানের পর রিয়ান পরাগের সঙ্গে তাঁর জুটিতে উঠেছে ১৩ বলে আরও ৩০ রান। ১৮তম ওভারের প্রথম বলে অর্শদীপের বলে লোমরোর আউট হওয়ার পরই খেই হারিয়েছে রাজস্থান।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন