বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অসাধারণ এই ইনিংস খেলার পথে দুটি কীর্তি গড়েছেন পোলার্ড। প্রথমে এবারের আইপিএলে সবচেয়ে বড় ছক্কাটি মেরেছেন। এরপর আরও দুটি ছক্কা মেরে আইপিএলে ছুঁয়েছেন ছয়ের একটি মাইলফলক। কালকের ম্যাচে মারা তিন ছক্কায় আইপিএলে তাঁর মোট ছয় এখন ২০০!

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কাল প্রথম ছক্কাটি পোলার্ড মেরেছেন আফগানিস্তানের স্পিনার মুজিব উর রহমানের বলে। ডিপ মিড উইকেট দিয়ে মারা ছক্কাটি পেরিয়েছে ১০৫ মিটার পথ। এবারের আইপিএলে এত বড় ছক্কা এখনো কেউ মারতে পারেননি। পোলার্ডের আগে এবারের আইপিএলে সবচেয়ে বড় ছক্কাটি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর গ্লেন ম্যাক্সওয়েলের। তিনি মেরেছেন ১০০ মিটার পথ পেরোনো ছক্কা। বড় ছক্কা মারার দিক দিয়ে এরপর ওপরের দিকে আছেন পোলার্ডেরই সতীর্থ সূর্যকুমার যাদব (৯৯ মিটার), সানরাইজার্স হায়দরাবাদের দুজন মনীশ পান্ডে (৯৬ মিটার) ও আবদুল সামাদ (৯৩ মিটার)।

default-image

মুজিবের বলে ছক্কাটি পোলার্ড মেরেছেন ইনিংসের ১৭তম ওভারের প্রথম বলে। এরপর ইনিংসের শেষ ওভারের শেষ দুই বলে তিনি টানা দুটি ছক্কা মারেন ভারতের ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারকে। এই দুই ছক্কার প্রথমটিতেই ২০০ ছক্কা মারার মাইলফলক ছুঁয়ে ফেলেছেন পোলার্ড। মুম্বাইয়ের প্রথম ব্যাটসম্যান হিসেবে আইপিএলে ছক্কার ডাবল সেঞ্চুরি করেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান। পোলার্ডের পর মুম্বাইয়ের ব্যাটসম্যান হিসেবে আইপিএলে দ্বিতীয় সর্বোচ্চ ছক্কা দলটির অধিনায়ক রোহিত শর্মার। তিনি এখন পর্যন্ত মুম্বাইয়ের হয়ে মেরেছেন ১৬৬টি ছক্কা।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন