বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ায় শ্রীলঙ্কার পাঁচ ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ শেষ হবে ২০ ফেব্রুয়ারি। সেদিন শেষ ম্যাচটি খেলবে শ্রীলঙ্কা। এর দুই দিন আগেই—১৮ ফেব্রুয়ারি—শেষ হবে বিপিএল।

গুনাতিলকাকে এরই মধ্যে দলে টেনেছিল বিপিএলের ফ্র্যাঞ্চাইজি দল ফরচুন বরিশাল। কিন্তু অস্ট্রেলিয়া সফরের জন্য গুনাতিলকাকে বিপিএলে খেলার ছাড়পত্র (এনওসি) দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

default-image

গুনাতিলকার বদলি হিসেবে তাই ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভোকে দলে টেনেছে বরিশাল। খবরটি নিশ্চিত করেছেন ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার আলী সেকান্দার।

স্থানীয় ও বিদেশি ক্রিকেটারের ভারসাম্যটা ভালো হয়েছে সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালে। বিদেশিদের মধ্যে আফগানিস্তানের স্পিনার মুজিব উর রহমান ও শ্রীলঙ্কার দানুস্কা গুনাতিলকার সঙ্গে আগেই চুক্তি করে দলটি।

গুনাতিলকা খেলতে না পারায় তাঁর জায়গায় অলরাউন্ডারকে নেওয়ার সিদ্ধান্ত খারাপ হয়নি বরিশালের। ব্রাভোর বয়স ৩৮ পেরিয়ে গেলেও টি–টোয়েন্টিতে তিনি এখনো খুব কার্যকর খেলোয়াড়দের একজন। সবশেষ টি–টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট ছাড়েন ব্রাভো।

default-image

ব্রাভো আসায় বরিশালে দুজন ক্যারিবিয়ান সঙ্গী পেয়ে গেলেন ক্রিস গেইল। আরেকজন পেসার আলজারি জোসেফ।

ফ্র্যাঞ্চাইজি টি–টোয়েন্টিতে ব্রাভোর অভিজ্ঞতার ঝুলি অনেক বড়। আইপিএল থেকে পিএসএল, বিগ ব্যাশ, সিপিএলেও খেলেছেন ব্রাভো। টি–টোয়েন্টিতে তিনি সর্বোচ্চ উইকেটশিকারি (৫৫৩)।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন