বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

স্বভাবতই, বেঙ্গালুরুর সমর্থকেরা আবারও হতাশ। অথচ এবার কী দুর্দান্তই না খেলছিলেন কোহলিরা। ভারত পর্বে পয়েন্ট তালিকায় শীর্ষেই ছিল দলটা। করোনা-পরবর্তী আরব আমিরাত পর্বে এসেই কেমন যেন খেই হারিয়ে ফেলল দলটা।

তাও চূড়ান্ত পর্বে উঠেছিল তৃতীয় দল হিসেবে। ফলে ঠাঁই হয় এলিমিনেটরে। এলিমিনেটরেই পয়েন্ট তালিকার চতুর্থ দল কলকাতা নাইট রাইডার্স ধরিয়ে দিল বিদায়ের ফরমান। দলের বিদায়ে ক্ষুব্ধ বেঙ্গালুরু সমর্থকেরা সামাজিক যোগাযোগমাধ্যমে ফ্র্যাঞ্জাইজিটির খেলোয়াড়দের ধুয়ে দিচ্ছেন একদম।

default-image

রাগের পরিমাণ মাত্রাছাড়াও হচ্ছে কোথাও কোথাও। যে কারণে গালিও খেতে হচ্ছে কোহলিদের।


ব্যাপারটা একদমই মানতে পারছেন না অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। এবার বেঙ্গালুরুর হয়ে দুর্দান্ত ফর্মে থাকা এই অলরাউন্ডার গতকাল দরকারের সময়ে জ্বলে উঠতে পারেননি। সুনীল নারাইনের জাদুতে হয়েছেন পর্যুদস্ত। বেঙ্গালুরুর হারের পেছনে অনেকে ম্যাক্সওয়েলের মন্থরগতির ইনিংসেরও দায় দেখছেন (১৮ বলে ১৫)। ফলে সমর্থকদের তেজ তাঁর গায়ে এসেও লেগেছে। ব্যাপারটা মোটেও ভালো লাগেনি ম্যাক্সওয়েলের।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকা লিখেছেন, ‘বেঙ্গালুরুর হয়ে আমরা দুর্দান্ত এক মৌসুম কাটিয়েছি। শেষদিকে এসে প্রত্যাশামাফিক ফলাফল করতে পারিনি, কিন্তু তাই বলে এতে আমাদের অর্জন ফিকে হয়ে যায় না। সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু আজেবাজে জিনিস ঘোরাফেরা করছে। যা একদমই মেনে নেওয়া যায় না। আমরাও মানুষ। প্রতিদিন আমাদের সেরাটাই দেওয়ার চেষ্টা করি। ঘৃণা না ছড়িয়ে ভদ্র মানুষ হওয়ার চেষ্টা করুন। আপনি যদি আমার সতীর্থ বা বন্ধু কারওর উদ্দেশ্যে ঘৃণাভরা মন্তব্য করেন কোথাও, আমি আপনাকে ব্লক করে দেব। জঘন্য মানুষ হয়ে কী লাভ? এর কোনো ব্যাখ্যা নেই!’

একই যন্ত্রণার ভেতর দিয়ে যাচ্ছেন বেঙ্গালুরুর আরেক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ান। ম্যাক্সওয়েল তো তবুও এই ম্যাচের আগে বেঙ্গালুরুর হয়ে ভালো খেলেছিলেন, ক্রিশ্চিয়ান গোটা টুর্নামেন্টেই ছিলেন ফ্লপ। ব্যাট হাতে রান পাননি, বল হাতেও সাদামাটা ছিলেন। গত রাতে ৮ বলে ৯ রান করেছেন, বল হাতে এন্তার রান বিলিয়েছেন (১.৪ ওভারে ২৯ রান)। সব মিলিয়ে ক্রিশ্চিয়ানের ওপরেও খেপেছেন বেঙ্গালুরু সমর্থকেরা। তাঁর অন্তঃসত্ত্বা সঙ্গীও গালিগালাজের হাত থেকে রক্ষা পাননি। ব্যাপারটা জানিয়েছেন ক্রিশ্চিয়ান নিজেই, ‘আমার সঙ্গীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টগুলো দেখুন। আমি আজকে ভালো খেলতে পারিনি। কিন্তু এটাই খেলা। যাই হোক, ওকে এর ভেতরে টেনে আনবেন না।’

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন