সাকিবদের ধর্মঘট নিয়ে চিন্তিত নন সৌরভ

বিজ্ঞাপন
default-image

বিসিবির নানা সিদ্ধান্ত, কার্যক্রমে অসন্তুষ্ট ক্রিকেটাররা। অবশেষে আজ তাঁরা এক হয়েছেন। জানিয়ে দিয়েছেন তাঁদের ১১ দফা দাবি। খেলোয়াড়েরা ঘোষণা দিয়েছেন, তাঁদের দাবি না মানা পর্যন্ত সব ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ! তার মানে, অনিশ্চয়তায় ঝুলে গেল বাংলাদেশের ভারত সফর। আগামী মাসে ভারতের মাঠে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। দুই টেস্টের শেষ ম্যাচ আবার ইডেন গার্ডেনসে।

প্রশ্ন উঠেছে সাকিবদের আন্দোলনের প্রভাবে কি ভারত সফরটা অনিশ্চয়তায় পড়ে গেল কিনা ! ভারত থেকে বিষয়টি ঠিকই নজরে এসেছে নব্য ভারতীয় ক্রিকেট বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর। তবে আন্দোলনের প্রভাব ভারত সফরে পড়বে না বলেই মনে করেন সাবেক এই ক্রিকেট তারকা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে এখনো এ ব্যাপারে কথা বলার প্রয়োজন দেখছেন না বিসিসিআইয়ের সভাপতি, ‘এটা তাদের অভ্যন্তরীণ বিষয়। কিন্তু তারা এর সমাধান করবে, ওরা আসবে। সফরের বিষয়ে বিসিবির সঙ্গে আলাপ হবে, কিন্তু এটা আমার চিন্তার বিষয় না।’

দিল্লিতে ৩ নভেম্বরের টি-টোয়েন্টি দিয়ে ভারত সফর শুরু হওয়ার কথা বাংলাদেশের। তিন টি-টোয়েন্টি ও দুই টেস্টের সফরের জন্য ২৫ অক্টোবর থেকে অনুশীলন শুরু করার কথা ছিল বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটারদের। কিন্তু আজকের ঘটনায় সবকিছুই শঙ্কার মুখে পড়ে গেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন