সাপ এসে থামিয়ে দিল রঞ্জি ট্রফির ম্যাচ

বিজ্ঞাপন
default-image
>অনাহূত এক ‘দর্শকের’ কারণে কিছুক্ষণ বন্ধ ছিল রঞ্জি ট্রফির এক খেলা। কে সেই দর্শক?

ভারতে শুরু হয়েছে প্রথম শ্রেণির টুর্নামেন্ট রঞ্জি ট্রফি। অন্ধ্র প্রদেশ আর বিদর্ভের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে এবারের রঞ্জি ট্রফি। প্রথম ম্যাচেই প্রিয় খেলোয়াড়দের সঙ্গে দেখা করার জন্য মাঠে ঢুকে পড়েছে এক অনাহূত ‘দর্শক’!

রঞ্জির এই ম্যাচটা খেলছেন হনুমা বিহারী, ওয়াসিম জাফরের মতো তারকারা। তবে কী তাঁদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটানোর জন্যই নিরাপত্তা ভেদ করে সেই ‘দর্শক’ ঢুকে পড়েছিলেন? সেটা বোঝা যায়নি অবশ্য। বোঝা যাবেই বা কী করে? অনাহূত দর্শকটি যে কথা বলতে পারেন না!

সাপের মুখ থেকে কথা কীভাবে শুনবেন, আপনিই বলুন?

হ্যাঁ, ভুল পড়েননি। রঞ্জির প্রথম ম্যাচেই এবার বিজয়ওয়াড়ার মাঠে ঢুকে পড়েছিল সাপ। মাঠে ঢুকে এঁকেবেঁকে কিছুক্ষণ দৌড়াদৌড়ি করলেন তিনি। হনুমা বিহারির বিদর্ভকে আটকানোর জন্য অন্ধ্রপ্রদেশের অধিনায়ক ফয়েজ ফয়জল ভালোভাবে ফিল্ডারদের সাজিয়েছেন কী না, সেটাই দেখলেন বোধ হয়। কিন্তু বেরসিক মানুষ এই ‘তদারকি’র মূল্য বুঝবে কী করে? তাঁরা উল্টো ভয় পেয়ে খেলা বন্ধ রাখল কিছুক্ষণ!

সাপ তাড়ানোর জন্য মাঠের ভেতরে আনা হলো একাধিক মাঠকর্মীকে। সাপটাকে মাঠ থেকে সরানোর পরে শুরু হলো খেলা।

মাঠে সাপ ঢুকে পড়ার এই ভিডিও বেশ ‘ভাইরাল’ হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। খোদ বিসিসিআইয়ের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট এই ভিডিও পোস্টও করেছে। এর আগেও রঞ্জি ট্রফিতে ম্যাচ চলাকালীন সময়ে খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছিল। এবার মাঠে সাপ ঢোকার ঘটনাটা সেই আলোচনাকেই আরেকটু উসকে দিল যেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন