বিজ্ঞাপন

মুশফিকের টি-টোয়েন্টি খেলার সিদ্ধান্ত নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন। প্রথম আলোকে তিনি বলেছেন, ‘সে যদি জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি খেলতে না চায়, তাহলে জৈব সুরক্ষাবলয় থেকে বের হয়ে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। সে ক্ষেত্রে অস্ট্রেলিয়া সিরিজে জৈব সুরক্ষাবলয়ে সময়মতো ঢোকা কঠিন হয়ে পড়বে তার জন্য। অস্ট্রেলিয়া সিরিজে তাকে প্রয়োজন। এ কারণে সে সিদ্ধান্ত বদলে ফেলেছে।’

default-image

জিম্বাবুয়ে সফর থেকে বাংলাদেশের ফেরার কথা ২৯ জুলাই। সেদিনই বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়া দলের। আগস্টের শুরুতে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে তারা, সব কটি ম্যাচই হওয়ার কথা মিরপুরে। এ মুহূর্তে সীমিত ওভারের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে অস্ট্রেলিয়া, তারা সরাসরি সেখান থেকেই আসবে বাংলাদেশে।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের পর বাংলাদেশের ওয়ানডে সিরিজ শুরু হবে ১৬ জুলাই। এর আগে ১৪ জুলাই একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

একমাত্র টেস্টে একাদশে থাকলেও মুশফিকুর রহিম শুধু প্রথম ইনিংসে ব্যাটিং করেছিলেন। এরপর চোটের শঙ্কায় মাঠে ছিলেন না তিনি। তবে ওয়ানডে সিরিজের আগে তিনি সেরে উঠেছেন জানিয়েছেন জিম্বাবুয়েতে দলের সঙ্গে থাকা নির্বাচক আবদুর রাজ্জাক।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন