বিজ্ঞাপন

২ জুন ইংল্যান্ডের উদ্দেশে প্লেনে ওঠার আগে আট দিনের কঠোর কোয়ারেন্টিন পালন করতে হবে কোহলিদের। সেই আট দিনে যদি কোনোভাবে কোভিড পজিটিভ এসে যায় কারোর, ব্যস! ইংল্যান্ডে আর নেওয়া হবে না তাঁকে। এ কারণে মুম্বাইয়ে আসার আগে এখন নিজ নিজ বাড়িতে খেলোয়াড়দের আলাদা থাকতে বলেছে বিসিসিআই। উটকো ঝামেলা বাড়িয়ে কী লাভ!

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, মুম্বাইয়ে কোয়ারেন্টিন পালন করতে গিয়ে কেউ করোনায় আক্রান্ত হলে ইংল্যান্ড সফর থেকে বাদ দেওয়া হবে তাঁকে। ব্যাপারটা ক্রিকেটারদের জানিয়ে দেওয়া হয়েছে। তাঁর জন্য বোর্ড আলাদাভাবে কোনো রকম ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করবে না।

ইংল্যান্ডে রওনা দেওয়ার আগে ক্রিকেটার ও তাঁদের পরিবারের প্রত্যেককে অন্তত দুটি করে নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে। না হলে তাঁদের ইংল্যান্ডে নিয়ে যাওয়া হবে না বলে জানিয়েছে সেই সূত্র। বিসিসিআই নিশ্চিত করতে চায়, ইংল্যান্ডের জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগে কেউ যেন করোনাক্রান্ত না হন। যে কারণে চাইলে নিজ নিজ বাসা থেকে মুম্বাইতে আসতে প্লেন কিংবা গাড়ির সাহায্য নিতে পারেন ক্রিকেটাররা, এমনটাই জানিয়েছে বিসিসিআই।

আগামী ১৮ জুন থেকে শুরু হচ্ছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ভারত লড়বে নিউজিল্যান্ডের বিপক্ষে। খেলা হবে সাউদাম্পটনের রোজ বোলে।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন