default-image

প্রথম দিন বুধবার ১২ জনের মধ্যে ১১ ও পরের দিন বৃহস্পতিবার ১২ জনের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৭ জন। আজ শেষ দিন কতজনের করোনায় আক্রান্তের খবর আসবে, সেটিই ছিল বড় প্রশ্ন? স্বস্তির খবর, আজ ছয়জনের কেউই করোনায় আক্রান্ত নন। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

দলের অভিজ্ঞ সাত ফুটবলারের আজ ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল। এদের মধ্যে নাবীব নেওয়াজ জ্বর থাকায় বগুড়া থেকে ঢাকায় আসেননি। বাকি ছয়জন তপু বর্মণ, তৌহিদুল আলম, মামুনুল ইসলাম, আশরাফুল ইসলাম, রায়হান হাসান ও ইয়াছিন খান করোনা পরীক্ষা করিয়ে আজ ক্যাম্পে উঠে গিয়েছেন।

সব মিলিয়ে ৩০ জন ফুটবলারের মধ্যে করোনায় আক্রান্ত ১৮ জন। ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ এরই মধ্যে করোনায় ‘নেগেটিভ’ হয়েছেন বলে প্রথম আলোকে জানিয়েছেন তিনি নিজেই। তবে টানা দুই পরীক্ষার ফল ‘নেগেটিভ’ না হলে কাউকেই করোনা মুক্তির ছাড়পত্র দেওয়া হয় না। সে হিসেবে বিশ্বনাথকে আরও অপেক্ষা করতে হবে।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের দ্বিতীয় পর্বের বাকি চারটি ম্যাচ। ৫ আগস্ট থেকে তিন ভাগে ক্যাম্পে ওঠা শুরু হয় ফুটবলারদের। প্রথম দুই দিনে ২৪ খেলোয়াড়ের মধ্যে ১৮ জন করোনা শনাক্ত হওয়ায় মাত্র ৫ খেলোয়াড় যোগ দিতে পেরেছিলেন গাজীপুরের ক্যাম্পে। তবে আজ বিশ্বনাথ ছাড়া করোনা শনাক্ত হওয়া সবাইকেই ক্যাম্পে ডেকে পাঠানো হয়েছে। আর সন্ধ্যার পরে ক্যাম্পে যোগ দিয়েছেন আজকের ছয় ফুটবলার।

বিজ্ঞাপন
মন্তব্য করুন