বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

রোমাঞ্চিত বসুন্ধরা কিংসের এই ডিফেন্ডার বলছিলেন, ‘আমার পরিবারের অন্য সদস্যরা চেয়েছিল ছেলেসন্তান। তবে আমার আশা ছিল মেয়ের। ভগবান আমার ইচ্ছা পূরণ করেছেন। আমি যে কতটা খুশি হয়েছি, তা ভাষায় বোঝাতে পারব না।’

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে উজবেকিস্তানে চলমান এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপের বাছাইপর্বে খেলতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেননি বিশ্বনাথ। একই কারণে ৮ নভেম্বর শ্রীলঙ্কায় শুরু হতে যাওয়া চার জাতি ফুটবল টুর্নামেন্টেও বাংলাদেশ দলে বিশ্বনাথকে পাচ্ছেন না কোচ মারিও লেমোস।

default-image

বিশ্বনাথের মতোই সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য জাতীয় দলের ক্যাম্প থেকে ছুটি নিয়েছেন ফরোয়ার্ড মতিন মিয়া। ডিফেন্ডার আতিকুজ্জামান ফাহাদ জাতীয় দলে ডাক পেলেও ক্যাম্পে যোগ দেননি।

জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ডেনমার্ক থেকে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে গতকালই ক্যাম্পে যোগ দিয়েছেন। আজ থেকে জাতীয় দলের অনুশীলনে যোগ দেবেন তিনি। পাসপোর্ট জটিলতার কারণে ফিনল্যান্ডপ্রবাসী তারিক কাজীর শ্রীলঙ্কা সফরে খেলার সম্ভাবনা খুব কম।

শ্রীলঙ্কায় ৮ নভেম্বর বাংলাদেশ খেলবে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ। এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ সিশেলস। এরপর ১১ নভেম্বর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মালদ্বীপের বিপক্ষে। ১৪ নভেম্বর বাংলাদেশ গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কার।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন