মাত্র এক বছর আগেই ক্যাসিনো-কাণ্ড এলোমেলো করে দিয়েছিল বাংলাদেশের যে কয়টা ক্লাবকে, তাদের একটি আরামবাগ ক্রীড়া সংঘ। সেই ঘটনায় এখনো তালাবদ্ধ আরামবাগের ক্লাব টেন্ট। করোনার কারণে বাতিল হওয়া সর্বশেষ মৌসুমে কোনোমতে জোড়াতালির একটা দল বানিয়ে খেলা দলটিই নতুন মৌসুমে চমক নিয়ে হাজির হচ্ছে। এরই মধ্যে আরামবাগ ভারতীয় কোচ সুব্রত ভট্টাচার্যকে নিয়োগ দিয়েছে। এবার জানা গেল, তারা আনছে আতলেটিকো মাদ্রিদ ‘বি’ দলে খেলা ঘানা জাতীয় দলের স্ট্রাইকারকে।

default-image

বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাবের ফুটবল সম্পাদক গওহর জাহাঙ্গীর। কেবল ঘানা জাতীয় দলের স্ট্রাইকারই নয়, আফগানিস্তান জাতীয় ফুটবল দলের একজন ও ঘানারই আরেক ফুটবলারকে আনা হচ্ছে বলেও নিশ্চিত করেছেন তিনি। এরই মধ্যে তাদের ভিসার প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

আতলেতিকো মাদ্রিদ ‘বি’ দলে খেলা খেলোয়াড়ের না সাদিক এডামস। ২০০৭ সালে তিনি আতলেতিকো ‘বি’ দলের হয়ে খেলেছিলেন। ৩০ বছর বয়সী ফরোয়ার্ড এডামস ২০১৭ সালে ঘানা জাতীয় দলে খেলেছেন। সবশেষ তিনি খেলেছেন লেবানন লিগে, বোর্ড এফসির হয়ে। আরেক ঘানাইয়ান ফুটবলার ইব্রাহিম মোরো জাতীয় দলের হয়ে না খেললেও ক্যাম্পে ডাক পেয়েছিলেন। মিসরের প্রিমিয়ার লিগে সবশেষ খেলেছেন ২৬ বছর বয়সী এই মিডফিল্ডার।

default-image
বিজ্ঞাপন

এশিয়ান কোটার খেলোয়াড় হিসেবে আসছেন আফগান জাতীয় দলের মিডফিল্ডার ফারদিন হাকিমি। ২৫ বছর বয়সী হাকিমি ২০১৮ সালে আফগানিস্তান জাতীয় দলে খেলেছেন। তিনি খেলতেন আফগানিস্তানের ক্লাব তোফান হারিওদের হয়ে।

ক্যাসিনো-ধাক্কার পর নতুন মৌসুমে নিজেদের বেশ গুছিয়েই মাঠে নামছে আরামবাগ। পৃষ্ঠপোষকও জোগাড় হয়েছে। এ নিয়ে কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসছে বলে জানিয়েছেন আরামবাগ কর্মকর্তারা।

মন্তব্য পড়ুন 0