default-image

মেলবোর্নের ঐতিহাসিক মাঠে ম্যাচটি বাতিল হয়ে যাওয়ায় ক্ষুব্ধ অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া রাজ্য। তাদের ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, ম্যাচটি ছিল মেলবোর্নের ফুটবলপ্রেমী মানুষের অধীর আগ্রহের বিষয়। ১১ জুনের এই ম্যাচের বেশির ভাগ টিকিটই বিক্রি হয়ে গিয়েছিল। ব্যাপারটি মোটেও ভালো লাগছে না ভিক্টোরিয়ার ক্রীড়ামন্ত্রীর।

ভিক্টোরিয়ার ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলা বলেছেন, ‘আমার মনে হয় অস্ট্রেলিয়ান ফুটবলভক্তদের কাছে আর্জেন্টিনার জবাবদিহি করা প্রয়োজন। আয়োজক সংস্থাকে যে যুক্তি তারা দিয়েছে, সেটি খুব একটা গ্রহণযোগ্য নয়। খেলাটি নিয়ে মেলবোর্নের মানুষের অনেক আগ্রহ ছিল। তারা এটি বাতিল হওয়ায় বঞ্চিত বোধ করছে।’

default-image

এদিকে রিও ডি জেনিরোতে ব্রাজিল জাতীয় দলের সমন্বয়ক জুনিনিও পাউলিস্তা জানিয়েছেন, আর্জেন্টিনার সঙ্গে ম্যাচটি বাতিল হওয়ায় ব্রাজিলের বিশ্বকাপের প্রস্তুতি ক্ষতিগ্রস্ত হলো। ফিফার জুন উইন্ডোতে আর্জেন্টিনার ম্যাচের বদলে আরও একটি ম্যাচ খেলতে চায় ব্রাজিল। সেটি অবশ্য ২১ জুনের আগে সম্ভব নয়। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের সঙ্গে ব্রাজিলের জুনে দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন