বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

তবে বাকি তিন পজিশনে কাকে কাকে খেলানো হবে, সেটা নিয়ে এখনো অনিশ্চিত স্কালোনি। এই তিন পজিশন হলো রক্ষণের দুই প্রান্ত—রাইটব্যাক ও লেফটব্যাক এবং মাঝমাঠের একজন। সেভিয়ার হয়ে চ্যাম্পিয়নস লিগে খেলতে গিয়ে চোটে পড়া লেফটব্যাক মার্কোস আকুনিয়া প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচটা খেলতে পারবেন না বলে মনে হলেও শেষ পর্যন্ত তাঁকে মাঠে নামিয়েছিলেন কোচ লিওনেল স্কালোনি। দ্বিতীয়ার্ধে আবারও চোটে পড়লে তাঁকে উঠিয়ে আয়াক্সের লেফটব্যাক নিকোলাস তালিয়াফিকোকে নামানো হয়। উরুগুয়ের বিপক্ষে ম্যাচেও আকুনিয়া নয়, তালিয়াফিকোকেই নামানো হতে পারে বলে জানিয়েছে টিওয়াইসি স্পোর্ত।

default-image

ওদিকে হাতে দুজন কার্যকরী রাইটব্যাক থাকার সুবিধা পাচ্ছে আর্জেন্টিনা। এক ম্যাচে গঞ্জালো মন্তিয়েল খেলছেন, তো পরের ম্যাচেই খেলানো হচ্ছে নাহুয়েল মলিনাকে। প্যারাগুয়ের বিপক্ষে যেহেতু মলিনাকে খেলানো হয়েছে, সেহেতু কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে খেলা মন্তিয়েল আগামীকাল সুযোগ পাবেন বলে অনুমান করছে টিওয়াইসি স্পোর্ত।

৪-৩-৩ ছকে আর্জেন্টিনার মাঝমাঠে লিয়ান্দ্রো পারেদেস ও রদ্রিগো দি পলের খেলা নিশ্চিত। এই দুজনের পাশে কাকে খেলানো হয়, সেটা নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে। গত ম্যাচে এই পজিশনে খেলানো হয়েছিল জিওভান্নি লো সেলসোকে। লো সেলসোর জায়গায় পরে নেমেছিলেন সেভিয়ার পাপু গোমেজ। নেমে দুর্দান্ত খেলেছেন। আগামীকাল এই জায়গায় তাই প্রথম থেকে তাঁর খেলার বিষয়টা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

default-image

সব মিলিয়ে টিওয়াইসি স্পোর্তের প্রতিবেদন অনুযায়ী উরুগুয়ের বিপক্ষে এমন হতে পারে আর্জেন্টিনার একাদশ:

গোলকিপার: এমিলিয়ানো মার্তিনেজ
রাইটব্যাক: গঞ্জালো মন্তিয়েল/নাহুয়েল মলিনা
সেন্টারব্যাক: ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি
লেফটব্যাক: নিকোলাস তালিয়াফিকো/মার্কোস আকুনিয়া
মাঝমাঠ: লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো দি পল, আলেহান্দ্রো পাপু গোমেজ
ফরোয়ার্ড: লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, লাওতারো মার্তিনেজ

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন