default-image

লাল কার্ডের ঘটনায় প্রাপ্ত ফ্রি–কিক কাজে লাগান কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল। তাঁর বাঁ পায়ের দারুণ বাঁকানো শট প্রথম বার দিয়ে বল জালে জড়ায়। কিংসের জার্সিতে পাঁচ ম্যাচে এটি ষষ্ঠ গোল তাঁর। এর মিনিট তিনেক পর দ্বিতীয় গোল পেয়ে যায় কিংস। এটিও ব্যক্তিগত নৈপুণ্যে ঝলক। রবসন বক্সের ভেতর থেকে দেখেশুনে গড়ানো শটে ২–০ করেন।

লিগের প্রথম পর্বে রহমতগঞ্জের বিপক্ষে জিততে ঘাম ঝরেছিল কিংসের। সেদিন তারা জেতে ৩–২ গোলে। কিন্তু আজ আর তেমন প্রতিরোধ গড়তে পারেনি পুরান ঢাকার দলটি। গোলকিপারের লাল কার্ডেই মূলত তাদের অর্ধেক শক্তি শেষ। কিংসের মতো দলের সঙ্গে প্রায় ৫৫ মিনিট একজন কম নিয়ে খেলা কঠিন। ম্যাচেও সেটার প্রতিফলন দেখা গেছে। কিংসকে আজ আর তেমন চাপে ফেলতে পারেনি রহমতগঞ্জ।

default-image

তারপরও পুরান ঢাকার দলটির সামনে সুযোগ এসেছিল গোল করার। বিরতির আগে সানডের হেড কিংস গোলকিপার আনিসুর রহমান না আটকালে হয়তো ২–১ হতে পারত। দ্বিতীয়ার্ধে কিরণের ফ্রি–কিক থেকে দারুণ এক হেড বাঁচান আনিসুর। পোস্টের নিচে বরাবরের মতোই কিংস গোলকিপার ছিলেন আস্থার প্রতীক।

এই জয়ের ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে হ্যাটট্রিক শিরোপার পথে আরেক ধাপ এগিয়েছে কিংস। আজ শেখ রাসেলের কাছে ৩–১ গোলে হেরে যাওয়ায় ১৬ ম্যাচে শেখ জামাল ধানমন্ডির পয়েন্ট থাকল ৩০। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট আবাহনী লিমিটেডের।

আগামীকাল কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানের কাছে আবাহনী হারলে শিরোপার আরও কাছে চলে যাবে কিংস।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন