এবার টয়লেট পেপার নিয়ে কারিকুরি দেখালেন মেসি

বিজ্ঞাপন
default-image
>

বাসায় বসে বসে একঘেয়েমি ঘিরে ধরেছে ফুটবলারদের। বাসায় বসে তাই একটা নতুন অনলাইন চ্যালেঞ্জ শুরু করেছেন তাঁরা—টয়লেট পেপার চ্যালেঞ্জ। ঘরে বসে টয়লেট পেপার নিয়ে জাগল করা আরকি!

করোনাভাইরাসের কারণে ফুটবল স্থবির। বিভিন্ন দেশের লিগ বন্ধ, বিভিন্ন টুর্নামেন্ট পিছিয়ে গেছে। ফুটবলাররা হোম কোয়ারেন্টিনে অলস সময় কাটাচ্ছেন। এই অবস্থায় অভিনব এক অনলাইন চ্যালেঞ্জে মেতেছেন সবাই। নিজ নিজ বাসার মধ্যে ফুটবলের বদলে টয়লেট পেপার নিয়ে জাগল করে সেটার ভিডিও বানিয়ে ফুটবলাররা আপলোড করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এই তালিকায় এবার নাম লেখালেন লিওনেল মেসি।

গতকাল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিও আপলোড করেন মেসি। সেখানে দেখা যায়, সাদা একটা টয়লেট রোল নিয়ে জাগল করে চলেছেন তিনি। মেসির দক্ষতা দেখে কে বলবে, ওটা ফুটবল নয়? অনলাইন চ্যালেঞ্জের নিয়ম অনুযায়ী মাত্র দশবার জাগল করলেই যেখানে হয়, মেসি সেখানে করলেন গুণে গুণে উনিশবার। করার পর সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজ, বর্তমান সতীর্থ লুইস সুয়ারেজ ও জর্দি আলবাকে একই চ্যালেঞ্জে অংশ নেওয়ার জন্য আহ্বান জানান মেসি। আহ্বান জানান আর্জেন্টিনা জাতীয় দলের সতীর্থ, প্রিয় বন্ধু সার্জিও আগুয়েরোকেও।

মেসির আগে এই চ্যালেঞ্জে অংশ নিয়েছেন অনেক ফুটবলার। এদের মধ্যে রয়েছেন আর্সেনালের জার্মান সেন্টারব্যাক শকোদ্রান মুস্তাফি, চেলসির দুই তরুণ তারকা ক্রিস্টিয়ান পুলিসিক, মেসন মাউন্ট ও বিলি গিলমোর, ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রুনো ফার্নান্দেস, মার্কাস রাশফোর্ড ও অ্যান্থনি মার্সিয়াল, ম্যানচেস্টার সিটির বেঞ্জামিন মেন্ডি ও ফিল ফোডেন, মোনাকোর সেস ফ্যাব্রিগাস, রিয়াল মাদ্রিদের মার্সেলো ও সার্জিও রামোস, এভারটনের রিচার্লিসন ও থিও ওয়ালকট, এএস রোমার কিংবদন্তি স্ট্রাইকার ফ্রান্সেসকো টট্টি প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন