বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

কাতারের অ্যাসপায়ার একাডেমিতে পড়াশোনা করা ওবায়দুর দেশটির বয়সভিত্তিক দলেও খেলেছেন। ২২ বছর বয়সী এই উইঙ্গার লিগের মধ্যবর্তী দলবদলে বসুন্ধরা কিংসে নাম লিখিয়ে খেলেছেন মাত্র দুই ম্যাচ। একটি ম্যাচে মারিও লেমোসের আবাহনী লিমিটেডের বিপক্ষে বদলি নেমে খেলেছিলেন ১২ মিনিট। তাঁর পায়ে সম্ভাবনা দেখে জাতীয় দলে ডেকেছেন লেমোস। কয়েক দিনের অনুশীলনে শেষ পর্যন্ত জায়গা করে নিয়েছেন চূড়ান্ত দলেও।

শ্রীলঙ্কার টুর্নামেন্টের জন্য ডাকা হয়েছিল ২৪ জন খেলোয়াড়কে। ক্যাম্পে যোগ দিয়েছিলেন ১৭ জন। তাঁদের মধ্যে শুধু বাদ পড়েছেন ডিফেন্ডার মেহেদী হাসান। বাকি ১৬ জনের সঙ্গে উজবেকিস্তানে খেলা অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ বাছাইপর্বের দল থেকে সরাসরি শ্রীলঙ্কায় যাবেন সাতজন। তাঁরা হলেন ডিফেন্ডার টুটুল হোসেন, রিয়াদুল হাসান, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, মিডফিল্ডার মোহাম্মদ হৃদয়, ফরোয়ার্ড মাহবুবুর রহমান ও ফয়সাল আহমেদ। তাঁদের মধ্যে ফয়সাল ছাড়া বাকি ছয়জনই ছিলেন গত মাসে মালদ্বীপে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপের দলে।

চার জাতি টুর্নামেন্টে ৮ নভেম্বর প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ সিশেলস। ১১ ও ১৪ নভেম্বর যথাক্রমে মালদ্বীপ ও শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে লেমোসের দল।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন