বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আগামীকাল ফ্রেঞ্চ কাপে ভাস অলিম্পিক ক্লাবের সঙ্গে ম্যাচ আছে। ফ্রেঞ্চ ফুটবলের চতুর্থ স্তরের এই ক্লাবের সঙ্গে শেষ ৩২-এর ম্যাচের আগে ক্লাবের মেডিকেল আপডেট দিয়েছে পিএসজি। বিবৃতিতে বলা হয়েছে, যে চার খেলোয়াড়ের কোভিড-১৯ পজিটিভ এসেছে, তাঁরা হলেন লিওনেল মেসি, হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা। তাঁরা বর্তমানে আইসোলেশনে আছেন। প্রযোজ্য স্বাস্থ্যবিধি মেনে ব্যবস্থা নেওয়া হবে।

মেডিকেল বার্তায় চোটাক্রান্ত নেইমারের খবরও দিয়েছে পিএসজি, ‘নেইমার জুনিয়র প্যারিস সেন্ট জার্মেইর চিকিৎসা দল ও পারফরম্যান্স স্টাফদের সঙ্গে ৯ জানুয়ারি পর্যন্ত ব্রাজিলে চোট থেকে পুনর্বাসনের প্রক্রিয়া চালিয়ে যাবেন। আশা করা হচ্ছে, তিন সপ্তাহের মধ্যে অনুশীলনে ফিরবেন তিনি।’

default-image

এবার ছুটি পেয়ে মেসি সপরিবার আর্জেন্টিনায় গিয়েছিলেন। ছুটির আমেজে থাকা মেসি ও তাঁর স্ত্রীর ‘আন্তোনেলা রোকুজ্জো’ গানের তালে তালে নাচার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য ফ্রান্সে ফেরার আগেই এল করোনায় আক্রান্ত হওয়ার খবর। এর আগে ছুটি কাটাতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন রিয়াল মাদ্রিদের থিবো কোর্তোয়া ও ভিনিসিয়ুস জুনিয়র। কোর্তোয়া পরে নেগেটিভ হলেও এখনো নিজেকে করোনামুক্ত বলে প্রমাণ করতে পারেননি ভিনিসিয়ুস।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন