বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কাশ্মীরে কোভিড পজিটিভ হওয়া আটজনকে হোটেল নভোটেলে রাখা হয়েছে। সে হোটেলে কাশ্মীর ছাড়াও আরও সাত দলের খেলোয়াড়-কর্মকর্তারা রয়েছেন। বাকি দলগুলো থেকে কোভিড পজিটিভ হয়েছেন অন্তত সাত থেকে আটজন, এমনটাই জানিয়েছে ফ্রি প্রেস জার্নাল। এই মৌসুমে মোট ১৩ দল নিয়ে আয়োজিত হচ্ছিল আই লিগ। ওদিকে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, পরবর্তী ঘোষণা আসার আগপর্যন্ত জৈব সুরক্ষাবলয়ের ভেতরে থাকা কোনো খেলোয়াড় বাইরে বের হতে পারবেন না। কোয়ারেন্টিন পালন করে যেতে হবে তাঁদের। হোটেলে থাকা প্রত্যেক দলের খেলোয়াড়েরা ব্যায়ামাগারেও যেতে পারবেন না। অনুশীলন সেশনও বাতিল করা হয়েছে এসব দলের।

default-image

লিগ কমিটি এখনো আনুষ্ঠানিকভাবে লিগ স্থগিত হওয়ার ঘোষণা দেয়নি। আজ বিকেলে জরুরি সভার ডাক দেওয়া হয়েছে। সেখান থেকেই আসবে লিগ স্থগিত হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা।

১৩ দলের মধ্যে শুধু মুম্বাইভিত্তিক কেংক্রে এফসি এখনো মাঠে নামেনি। বাকি সবাই অন্তত একটি করে ম্যাচ খেলে ফেলেছে। পয়েন্ট তালিকার শীর্ষে আছে রাউন্ডগ্লাস পাঞ্জাব। প্রথম ম্যাচে রাজস্থান ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে তারা। দ্বিতীয় স্থানে আছে নেরোকা (নর্থ ইস্টার্ন রি অর্গানাইজিং কালচারাল অ্যাসোসিয়েশন)। তৃতীয় ও চতুর্থ স্থানে আছে যথাক্রমে রিয়াল কাশ্মীর ও কলকাতা মোহামেডান।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন