এবার করোনায় আক্রান্ত ডিয়েগো সিমিওনে।
এবার করোনায় আক্রান্ত ডিয়েগো সিমিওনে।ছবি: এএফপি

ফুটবল বিশ্বে মোটামুটি ভালোই ধাক্কা দিয়েছে করোনাভাইরাস। নেইমার, আনহেল ডি মারিয়া, পাওলো দিবালা, মিশেল আরতেতারা আক্রান্ত হয়েছেন করোনায়। আর্জেন্টাইনদের ওপর দিয়ে এ ভাইরাসের প্রকোপটা বোধ হয় একটু বেশিই যাচ্ছে। দিবালা তো চতুর্থ দফা পরীক্ষার পর মুক্তি পেয়েছেন করোনা থেকে। ডি মারিয়া, মাউরো ইকার্দি, লিয়ান্দ্রো পারেদেজরাও নিজেদের সুরক্ষিত রাখতে পারেননি। এবার জানা গেল ডিয়েগো সিমিওনে-ও করোনাভাইরাসে আক্রান্ত।

কাল রাতে খবরটি নিশ্চিত করে টুইট করেছে আতলেটিকো মাদ্রিদ, ‘গতকাল সর্বশেষ পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন আমাদের কোচ ডিয়েগো সিমিওনে। তার শরীরে কোনো উপসর্গ নেই। ঘরে এখন তিনি কোয়ারেন্টিনে আছেন।’ এ নিয়ে আতলেটিকোর পঞ্চম ব্যক্তি আক্রান্ত হলেন করোনায়। গত মাসে করোনা পজিটিভ হন ডিয়েগো কস্তা, আনহেল কোরেয়া, সান্তিয়াগো আরিয়াস ও সিমে ভ্রাসাকো।

default-image
বিজ্ঞাপন

আতলেটিকো মাদ্রিদ কাল অনুশীলন করলেও থাকতে পারেননি কোচ সিমিওনে। আর্জেন্টিনার সাবেক এ ডিফেন্ডার শুক্রবার কোভিড-১৯ পরীক্ষার জন্য পিসিআর টেস্ট দেন। তাঁর শিষ্যদেরও দিতে হয় এ পরীক্ষা। কাল সকালে পরীক্ষার ফলে সন্তুষ্ট হতে না পেরে আবারও পরীক্ষা করান ৫০ বছর বয়সী এ কোচ। এবার পজিটিভ এসেছে পরীক্ষায়। আগামী কয়েক দিন প্রতিযোগিতামূলক কোনো ম্যাচে মাঠে নামছে না তারা। তবে কাদিজের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলবে তারা।

সর্বশেষ পরীক্ষায় স্প্যানিশ ক্লাবটির কোচিং ও খেলোয়াড়দের বহরের মধ্যে করোনা পজিটিভ হয়েছেন শুধু সিমিওনে। খেলোয়াড়দের মধ্যে কস্তা ও আরিয়াস এখনো নেগেটিভ হতে পারেননি। এ কারণে তারা দলের সঙ্গে অনুশীলনও করতে পারছেন না। ২৭ সেপ্টেম্বরে গ্রানাডার মুখোমুখি হওয়ার মধ্য দিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করবে আতলেটিকো।

মন্তব্য পড়ুন 0