বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সামনে চেলসির বিপক্ষে ম্যাচ দেখেই কি না, এ ম্যাচে বেশ কয়েকজন মূল একাদশের তারকাকে বিশ্রাম দিয়েছিলেন কোচ কার্লো আনচেলত্তি। ফলে খেলতে হয়নি টনি ক্রুস, লুকাস মদরিচ, ফারলাঁ মেন্দি কিংবা দানি কারভাহালকে। তাঁদের জায়গায় খেলতে নেমেছিলেন লুকাস ভাসকেজ, এদুয়ার্দো কামাভিঙ্গা, মার্সেলো ও রদ্রিগো। তবে গত ম্যাচের জয়ের নায়ক করিম বেনজেমা, ভিনিসিয়ুস জুনিয়র কিংবা ফেদেরিকো ভালভার্দের কপালে বিশ্রাম জোটেনি। মূল একাদশে ছিলেন তাঁদের প্রত্যেকে।

৩৮ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন কাসেমিরো। চলতি মৌসুমে এটাই তাঁর প্রথম গোল। স্বদেশি ভিনিসিয়ুস ডান পায়ের বাইরের অংশ দিয়ে যেভাবে ক্রস করলেন, তাতে মাথা ঠেকিয়ে গোল করতে মোটেও বেগ পেতে হয়নি এই ডিফেন্সিভ মিডফিল্ডারকে। চেলসির বিপক্ষে হ্যাটট্রিক করা বেনজেমা এই ম্যাচেও সুযোগ পেয়েছেন গোলের, যদিও এবার সফল হননি।

default-image

৬৮ মিনিটে আরেক ব্রাজিলিয়ান রদ্রিগোর সঙ্গে পাসের আদান-প্রদান করতে করতে বক্সে ঢুকে যান এই ম্যাচে দানি কারভাহালের জায়গায় রাইটব্যাক হিসেবে খেলা ভাসকেজ। রিয়াল ব্যবধান দ্বিগুণ করে তাঁর কল্যাণেই। জয় নিশ্চিত হওয়ার পরেই করিম বেনজেমাকে মাঠ থেকে তুলে নেন আনচেলত্তি, তাঁর জায়গায় নামান হয় গ্যারেথ বেলকে।

এই জয়ে লিগ শিরোপার আরেকটু কাছাকাছি চলে গেল রিয়াল মাদ্রিদ। ৩১ ম্যাচে তাদের পয়েন্ট ৭২। দ্বিতীয় স্থানে থাকা সেভিয়া এখনও ১২ পয়েন্টে পিছিয়ে তাদের চেয়ে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন