বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামের টার্ফের মধ্যে বুটের স্পাইক আটকে গিয়ে বাঁ পায়ের হাঁটুর লিগামেন্টে চোট পান তপু। এর পর থেকেই চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন জাতীয় দলের সহ–অধিনায়ক। এখন চিকিৎসকের পরামর্শেই উন্নত চিকিৎসার জন্য মুম্বাই যেতে হচ্ছে তাঁকে।

default-image

আজ শনিবার প্রথম আলোকে তপু বলেন, ‘ডাক্তার বলেছেন, হাঁটুর লিগামেন্টে সমস্যা আছে। মুম্বাইয়ের এক ডাক্তারের সঙ্গে দেখার করার পরামর্শ দিয়েছেন। সে অনুযায়ী ভারতীয় ভিসার জন্য অবেদন করেছি। ভিসা হয়ে গেলেই মুম্বাইয়ে যাব।’ ক্লাব সূত্র জানিয়েছে, তপুর চোটটা এতটাই গুরুতর যে তাঁকে এই মৌসুমে পাওয়ার আশা ছেড়ে দিয়েছে বসুন্ধরা কিংস। এ ক্ষেত্রে বড় ক্ষতি হয়ে যাবে জাতীয় দলেরও। আগামী জুনে অনুষ্ঠিত হবে এশিয়ান কাপের বাছাইপর্ব।

default-image

কাল টার্ফের কারণে ব্যথা পেয়েছেন জাতীয় দলের আরেক সেন্টারব্যাক রিযাদুল হাসান। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ম্যাচে প্রতিপক্ষের সঙ্গে বল দখলের লড়াইয়ে টার্ফে পা আটকে গিয়ে গোড়ালিতে ব্যথা পেয়েছেন সাইফ স্পোর্টিং ক্লাবের এই ডিফেন্ডার। আজ এমআরআই করানো হয়েছে তাঁর। কমলাপুর স্টেডিয়ামে খেলতে গিয়ে একের পর এক চোটে পড়ছেন ফুটবলাররা। তবু এ নিয়ে কোনো ব্যবস্থা নিচ্ছে না বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন