বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এই অবস্থায় আকুনিয়া যে আর্জেন্টিনার স্কোয়াডে থাকবেন না, ব্যাপারটি প্রায় নিশ্চিত। আকুনিয়ার জায়গায় ফরাসি ক্লাব লেঁসের ২২ বছর লেফটব্যাক ফাকুন্দো মেদিনা ডাক পেতে পারেন বলে জানিয়েছে কিছু সংবাদমাধ্যম। দুদিন আগেই বিশ্বকাপ বাছাইপর্বের তিন ম্যাচের জন্য ৩০ জনের স্কোয়াড ঘোষণা করেছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। সে স্কোয়াডে ছিলেন আকুনিয়া।


চ্যাম্পিয়নস লিগে জার্মান ক্লাব ভলফসবুর্গের বিপক্ষে খেলতে গিয়ে এই চোটে পড়েন আকুনিয়া। চোটের মাত্রা এতটাই বেশি ছিল যে পরে হাঁটতেও পারছেন না আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জেতা এই লেফটব্যাক।

default-image

সেভিয়ার স্প্যানিশ কোচ হুলেন লোপেতেগি জানিয়েছেন, ‘আকুনিয়া চোটে পড়েছে। ওর বাঁ গোড়ালিতে সমস্যা দেখা দিয়েছে। চোটের মাত্রা এখনো বলতে পারছি না আমরা। তবে ও হাঁটতে পারছে না। আশা করব খুব বড় চোটে পড়েনি ও।’


তবে আকুনিয়ার চোট ছোট হোক বা বড়, জাতীয় দলে মেদিনার ডাক পাওয়া নিশ্চিত। এর আগে গত বছরও তাঁকে দলে ডেকেছিলেন স্কালোনি। সেবার বলিভিয়ার বিপক্ষে অভিষেক হয়েছিল এই লেফটব্যাকের। স্ট্রাইকার লাওতারো মার্তিনেজের জায়গায় মেদিনাকে ম্যাচের শেষ মুহূর্তে নামিয়েছিলেন স্কালোনি।

default-image

গত বছর আর্জেন্টিনার ক্লাব তায়েরেস থেকে লেঁসে যোগ দেওয়া এই লেফটব্যাক এর মধ্যেই সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ ম্যাচ খেলে ফেলেছেন। গোলও করেছেন তিনটি।
২০২২ বিশ্বকাপ বাছাইপর্বে অক্টোবরে তিন ম্যাচ খেলবে দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়নরা।

৭ অক্টোবর আসুনসিওনে প্যারাগুয়ের মুখোমুখি হওয়ার তিন দিন পর বুয়েনস এইরেসে উরুগুয়ের বিপক্ষে খেলবে লিওনেল স্কালোনির দল। ১৪ অক্টোবর দেশের মাটিতে পেরুর মুখোমুখি হবে কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন