ছেলেকে নিয়ে বাড়ির বাগানে পল পগবা।
ছেলেকে নিয়ে বাড়ির বাগানে পল পগবা। ছবি: ইনস্টাগ্রাম

করোনা ধরা পড়ার পর ১৪ দিনের আইসোলেশনে যেতে হয়েছে পল পগবাকে। ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক-মৌসুম প্রস্তুতিতে থাকতে পারবেন না ফরাসি মিডফিল্ডার। এ নিয়ে যে তাঁর খুব মন খারাপ তা বলা যাবে না। অথবা আইসোলেশনে খারাপ সময়ও কাটছে না পগবার। সময়টা বরং তিনি উপভোগই করছেন। ছেলের সঙ্গে হেসেখেলে কাটাচ্ছেন আইসোলেশনের অলস সময়টা।

বিজ্ঞাপন

করোনা বিরতি কাটিয়ে আবার মাঠে ফেরা প্রিমিয়ার লিগ শেষ হয়েছে গত মাসে। এরপর ছুটি কাটিয়েছেন খেলোয়াড়েরা। পগবা অবশ্য ইংল্যান্ডেই ছিলেন। কিন্তু বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। ছুটির সময়ে তাঁকে লন্ডনের এক রেস্তোরাঁয় অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে একবার রাতের খাবার খেতে যেতেও দেখা গেছে। প্রাক-মৌসুম প্রস্তুতি শুরুর আগে ইউনাইটেড সব খেলোয়াড়, কোচিং দল ও অন্যান্য স্টাফদের করোনা পরীক্ষা করিয়েছে। সেখানেই পজিটিভ ফল এসেছে পগবার।

করোনা ধরা পড়ার পর ইউনাইটেডের এক মুখপাত্র স্পোর্টসমেইলকে বলেছেন, ‘টেস্টে পজিটিভ আসার পর পলকে ফ্রান্সের নেশনস কাপের দল থেকেও বাদ দেওয়া হয়েছে। ইউনাইটেডে সবাই চাইছে নতুন মৌসুম শুরুর আগে দ্রুতই সে সেরে উঠুক।’ করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে যাওয়ার পর পগবাকে তাঁর বাড়ির বাগানে ছেলেকে নিয়ে খেলতে দেখা গেছে। ছেলেকে কোলে নিয়ে শুয়ে আছেন, আদর করছেন—এমন একটি ছবি তিনি নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন।

বিজ্ঞাপন

করোনা আক্রান্ত হয়েছেন ইউনাইটেডের আরেক খেলোয়াড় অ্যারন ওয়ান-বিসাকা। তিনিও ১৪ দিনের আইসোলেশনে রয়েছেন। মৌসুম শেষের ছুটি কাটাতে দুবাই গিয়েছিলেন ইংলিশ ডিফেন্ডার। করোনাভাইরাস সেখান থেকেই ওয়ান-বিসাকা নিয়ে এসেছেন বলে ধারণা করা হচ্ছে।

সব মিলিয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরুর আগে ইউনাইটেড রয়েছে করোনা-দুশ্চিন্তায়। এবারের প্রিমিয়ার লিগের মৌসুম শুরু হবে ১২ সেপ্টেম্বর। ইউনাইটেড মাঠে নামবে ১৯ সেপ্টেম্বর, প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন