কাবরেরার দলে নতুন মুখ দুজন। তাঁরা চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার সোহেল রানা ও উত্তর বারিধারার মিডফিল্ডার পাপন সিং।

দলে আপাতত ডাকা হয়নি বসুন্ধরা কিংসের খেলোয়াড়দের। এএফসি কাপ খেলতে আজ ভারতের কলকাতায় গিয়েছে কিংস। এএফসি কাপ দেখে কিংসের খেলোয়াড়দের নির্বাচন করবেন কাবরেরা। ডাক পাওয়া খেলোয়াড়েরা এএফসি কাপ শেষে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন।

আজ ডাকা প্রাথমিক তালিকায় হেমন্তের সঙ্গে ফিরেছেন শেখ রাসেলের রাইটব্যাক হিসেবে খেলা সাদ উদ্দিন ও লেফটব্যাক রহমত মিয়া, সাইফ স্পোর্টিং ক্লাবের সেন্টারব্যাক রিয়াদুল হাসান ও ফরোয়ার্ড ফয়সাল আহমেদ।

এ ছাড়া ২০ জনের সঙ্গে বাফুফে এলিট একাডেমির গোলকিপার আসিফ হোসেনকে ডাকা হয়েছে শুধুই অনুশীলনের জন্য। ভবিষ্যতের কথা ভেবে জাতীয় দলের অনুশীলনের সঙ্গে সুযোগ দেওয়া হয়েছে তরুণ এই গোলকিপারকে।

আগামী পরশু থেকে ঢাকায় শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। অনুশীলন হবে বসুন্ধরা কিংস অ্যারেনায়। প্রথমে গাজীপুরের একটি রিসোর্টে ক্যাম্প করার কথা থাকলেও সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে বাফুফে।

default-image

ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার জন্য ২৭ মে ঢাকা ছাড়বে কাবরেরার দল। ইন্দোনেশিয়া জাতীয় দলের বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে ১ জুন জাভা দ্বীপের রাজধানী বান্দুংয়ে।

ম্যাচটি মূলত এশিয়ান কাপ বাছাইয়ের প্রস্তুতি। আগামী ৮ থেকে ১৪ জুন মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে এশিয়ান কাপের বাছাইপর্ব। ইন্দোনেশিয়ায় ম্যাচ খেলে সেখান থেকে সরাসরি ৩ জুন মালয়েশিয়া চলে যাবেন জামাল ভূঁইয়ারা।

বাংলাদেশ স্কোয়াড

গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম, মোহাম্মদ নাঈম, মিতুল মারমা

ডিফেন্ডার: টুটুল হোসেন বাদশা, রিয়াদুল হাসান, রহমত মিয়া, রায়হান হাসান ও ঈসা ফয়সাল

মিডফিল্ডার: জামাল ভূঁইয়া, আবু সাঈদ, মেরাজ হোসেন, হেমন্ত ভিনসেন্ট, সোহেল রানা ও পাপন সিং

ফরোয়ার্ড: রাকিব হোসেন, নাবিব নেওয়াজ, ফয়সাল আহমেদ, সাদ উদ্দিন ও জাফর ইকবাল

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন