বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গত রাতে অ্যাস্টন ভিলার মাঠে গিয়ে ৩-১ গোলে জিতে এসেছে চেলসি। রিস জেমসের আত্মঘাতী গোলে অ্যাস্টন ভিলা এগিয়ে গেলেও ইতালিয়ান মিডফিল্ডার জর্জিনিওর জোড়া গোলের সঙ্গে বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকুর গোল মিলিয়ে হেসেখেলেই তিন পয়েন্ট পেয়েছে চেলসি।

কিন্তু এমন জয়ের পরও মুখে হাসি ফুটছে না টুখেলের। মূল একাদশের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় এনগোলো কান্তে আর থিয়াগো সিলভার চোট চিন্তা বাড়িয়েছে তাঁর।

default-image

এমনিতেই চোটের কারণে মূল লেফটব্যাক বেন চিলওয়েল, স্ট্রাইকার টিমো ভেরনার ও ফরোয়ার্ড কাই হাভার্টজ মাঠের বাইরে। এবার তাঁদের সঙ্গী হয়েছেন থিয়াগো সিলভা আর এনগোলো কান্তেও। হ্যামস্ট্রিংয়ের যন্ত্রণায় মাঠ ছেড়েছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার সিলভা। ৫২ মিনিটেই তাঁর জায়গায় নামানো হয় ড্যানিশ সেন্টারব্যাক আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনকে। ১০ মিনিট পরই মাঠ থেকে উঠে যান কান্তে। পুরোনো সেই হাঁটুর সমস্যাই আবারও ভোগাচ্ছে তাঁকে।


টুখেল নিজেই নিশ্চিত করেছেন খবরগুলো, ‘হাঁটুর ওই একই জায়গায় এনগোলো চোট পেয়েছে। ওর ব্যথা হচ্ছে অনেক। থিয়াগোর সমস্যাটা হ্যামস্ট্রিংয়ে। আমরা নিয়মিত ওদের ওপর নজর রাখছি। খুবই চ্যালেঞ্জিং সময় পার করছি আমরা। ম্যাচের সময়, খেলোয়াড়দের মান ও মানসিকতা নিয়ে আমার কোনো চিন্তা নেই। কিন্তু এমন পরিস্থিতিতে পড়লে আসলেই অনেক সমস্যা হয়।’

১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৩ নম্বরে আছে চেলসি। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ১৯ ম্যাচে ৪৭। দুইয়ে লিভারপুল, ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৪১।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন