বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এরিকসেনের মতোই সেদিন অবস্থা হয়েছিল বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরোর।


আলাভেসের বিপক্ষে স্প্যানিশ লিগের ম্যাচের প্রথমার্ধে হঠাৎ বুকে হাত দিয়ে বসে পড়েন আগুয়েরো। ম্যাচের ৪০ মিনিটে বুকে অস্বস্তি বোধ করেন তিনি। নিশ্বাস নিতে অস্বস্তি হচ্ছিল তাঁর। বারবার বুকের দিকে ইঙ্গিত করছিলেন। বার্সেলোনার চিকিৎসকেরা শিগগিরই মাঠে ছুটে গিয়ে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেন। আগুয়েরোকে মাঠ থেকে নিয়ে যাওয়ার জন্য স্ট্রেচার নেওয়া হলেও পরে আর তা লাগেনি, হেঁটেই মাঠ ছাড়েন আগুয়েরো। বার্সেলোনা বিবৃতিতে জানায়, আগুয়েরোকে তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর পরীক্ষা-নিরীক্ষা হবে।

default-image

পরীক্ষা-নিরীক্ষা করে যা খবর এসেছে, তা ফুটবলপ্রেমীদের আরও হতাশই করেছে। স্পোর্ত জানিয়েছে, আগুয়েরোর হৃদ্‌যন্ত্রে সমস্যা ধরা পড়েছে। অনিয়মিত হৃৎস্পন্দন বা অ্যারিথমিয়ায় ভুগছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। এবার আরও জানা গেল, এই সমস্যার কারণে তিন মাস ফুটবল থেকে বাইরে থাকতে হবে আগুয়েরোকে। আনুষ্ঠানিক বিবৃতিতে বার্সেলোনাই জানিয়েছে খবরটা।


ক্লাব জানিয়েছে, ডা. ইয়োসেপ ব্রুগাদার অধীনে ডায়াগনস্টিক ও থেরাপির মধ্য দিয়ে যেতে হবে আগুয়েরোকে। তাই আগামী তিন মাস কোনো ম্যাচের জন্য তাঁকে নির্বাচন করা হবে না। এই চিকিৎসাপ্রক্রিয়ার উন্নতি বিবেচনা করে নির্ধারণ করা হবে পরবর্তী কার্যক্রম।

বড় সাধ করে ম্যানচেস্টার সিটি থেকে এ বছর বার্সেলোনায় নাম লিখিয়েছিলেন আগুয়েরো। কিন্তু এই দলবদল তাঁর জন্য দুঃস্বপ্নেরই আরেক নাম হয়ে যাচ্ছে যেন। প্রিয় বন্ধু লিওনেল মেসির সঙ্গে খেলার আশা করে এসে দেখলেন, মেসি পাড়ি জমিয়েছেন পিএসজিতে। সিটি থেকেই মাংসপেশির চোটসমস্যা বয়ে এনেছিলেন। সে চোটের কারণে প্রথম দুই মাস মাঠে নামতে পারেননি। অক্টোবরের মাঝামাঝি সময় অবশেষে বার্সার জার্সি গায়ে অভিষেক হয়েছে তাঁর। তখন থেকে সব প্রতিযোগিতা মিলিয়ে খেলেছেন পাঁচ ম্যাচ। করেছেন এক গোল। গোলটা এসেছে আবার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষেই। আগুয়েরোর বার্সা-অধ্যায়ে এখন পর্যন্ত সবচেয়ে উজ্জ্বল অংশ ওটাই।


এখন আবার তিন মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন। আগুয়েরোর সঙ্গে বার্সা চুক্তি করেছে দুই বছরের জন্য। এই দুই বছরের মধ্যে কয় মাস বার্সার হয়ে খেলতে পারেন, সেটাই দেখার বিষয় এখন!

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন