দলীয় সূত্রে জানা গিয়েছে, খেপ খেলতে সিলেটে গিয়েছেন মোস্তফা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও পাওয়া গিয়েছে সিলেটে খেলতে যাওয়ার ছবি। ক্লাবের একটি সূত্র বলছে, মোস্তফার মা অসুস্থ। মায়ের চিকিৎসার জন্য ক্লাবের কাছে টাকা চেয়েও তিনি পাননি। তাই খেপ খেলতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মোস্তফার ব্যাপারে ক্লাবের সহকারী ম্যানেজার আলম প্রথম আলোকে বলেন, ‘মোস্তফা বিয়ানীবাজারে খেপ খেলতে গিয়েছেন। সে ছবি আমরা পেয়েছি।’ মোস্তফার বেতন প্রসঙ্গে জাহাঙ্গীর বলেন, ‘তাঁর সঙ্গে চুক্তি ডিসেম্বরের ১ তারিখ থেকে। এখনো তো বেতনের সময় আসেনি।’

আগেই বিদায় নেওয়া বিমানবাহিনীকে আজ হারাতে পারলে শেষ আটের আশা বেঁচে থাকত বারিধারার। কিন্তু সেটা তারা পারেনি। ফলে টুর্নামেন্ট থেকে বিদায় নিল উভয় দলই। ১–১ গোলের ড্রয়ের ম্যাচে সার্ভিসেস দলটিকে এগিয়ে নিয়েছিলেন জুয়েল মিয়া, শেষ দিকে বারিধারাকে সমতায় ফেরায় উজবেকিস্তানের মিডফিল্ডার এভেনগি কোচনেভ। দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

৫০ মিনিটে এগিয়ে যায় বিমানবাহিনী। নিজামউদ্দিন রাজুর ফ্রি–কিক বক্সের মধ্যে বলের নিয়ন্ত্রণ নিয়ে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান জুয়েল। ৮৩ মিনিটে পেনাল্টি থেকে সমতায় ফেরে বারিধারা। রাশেদ হোসেনের শট বক্সের মধ্যে বিমানবাহিনীর হাফিজুর রহমানের হাতে লাগলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। স্পট কিক থেকে বল জালে জড়ান কোচনেভ।

বিমানবাহিনীকে চাপে ফেলে সমতায় ফিরতে পারলেও জয় আর পাওয়া যায়নি। এই গ্রুপ থেকে এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র।