সিটিতে যোগ দেওয়ার আগে হরলান্ড স্পেনের রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনায় যোগ দিতে পারেন, এমন শোনা যাচ্ছিল। হরলান্ডকে এখন থেকেই সিটি থেকে বের করার ব্যাপারে খবর প্রকাশের ক্ষেত্রে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর তোড়জোড় হয়তো সে কারণেই!

সম্প্রতি এমনই এক খবরই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তারা জানিয়েছে, তিন বছর পর চাইলে কোনো ঝামেলা ছাড়াই সিটি ছাড়তে পারবেন এই স্ট্রাইকার। সদ্য প্রয়াত ফুটবল এজেন্ট মিনো রাইওলার উকিল, রাফায়েলা পিমিয়েন্তা আর্লিং হরলান্ডের সিটি-চুক্তিতে এই শর্ত জুড়ে দিয়েছেন বলে জানিয়েছে মার্কা। মার্কার খবর অনুযায়ী, ২০২৪ সালে ২০ কোটি ইউরোর বিনিময়ে সিটি ছাড়তে পারবেন হরলান্ড।

default-image

তবে ২০২৪ সালে সিটি না ছেড়ে আরও এক বছর যদি সিটিতে থাকতে চান, সে ক্ষেত্রে আগ্রহী ক্লাব ১৭ কোটি ৫০ লাখ ইউরো দিলেই হরলান্ডকে দলে টানতে পারবে। মার্কার এ খবরে নিশ্চিতভাবেই রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মতো ক্লাবগুলোর হরলান্ডকে দলে নেওয়ার আশার পালে হাওয়া লাগবে!

মার্কা আরও জানিয়েছে, হরলান্ডের চুক্তিতে সিটি যে এসব শর্ত রেখেছে, সেটা রিয়াল আগে থেকেই জানত, আর তাই হরলান্ডকে নেওয়ার ব্যাপারে অত বেশি আগ্রহ দেখায়নি লস ব্লাঙ্কোস।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন