আর্জেন্টিনার বার্কোস ঢাকায় দুই ব্রাজিলিয়ানকে নিয়ে

বিজ্ঞাপন
default-image

নতুন দুই সঙ্গীকে নিয়ে ঢাকায় এসেছেন বসুন্ধরা কিংসের আর্জেন্টাইন ফুটবলার হার্নান বার্কোস। বসুন্ধরার নতুন দুই ব্রাজিলিয়ান ফুটবলার রবসন রবিনহো ও জোনাথন ফার্নান্দেজকে নিয়ে আজ সকালে ঢাকায় পা রেখেছেন গত মৌসুমেই বসুন্ধরায় নাম লেখানো বার্কোস।

এএফসি কাপকে সামনে রেখে দলের শক্তি বাড়ানোর উদ্দেশ্যে নেওয়া হয়েছে উইঙ্গার রবিনহো ও মিডফিল্ডার ফার্নান্দেজকে। বাংলাদেশে এই প্রথম পা রাখা ২৫ বছর বয়সী ফার্নান্দেজ সর্বশেষ খেলেছেন ব্রাজিলের বিখ্যাত ক্লাব বোতাফোগোর জার্সিতে। আর রবিনহো ব্রাজিলের বিখ্যাত ফ্লুমিনেন্স থেকে এক বছরের ধারে বসুন্ধরায় নাম লিখিয়েছেন। ব্রাজিলিয়ান এই দুইয়ের সামনে তো থাকছেনই আর্জেন্টাইন গোল মেশিন বার্কোস। ফুটবলপ্রেমীরা অপেক্ষায় আছেন ব্রাজিলিয়ান-আর্জেন্টাইন ত্রয়ীর ঝলক দেখার জন্য।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এএফসি কাপে নিজের প্রথম ম্যাচেই মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসের বিপক্ষে দলের ৫-১ গোলের জয়ের ম্যাচে ৪ গোল করেছেন বার্কোস। নতুন দুই ব্রাজিলিয়ানের প্রথম পরীক্ষা অক্টোবরের এএফসি কাপের বাকি পাঁচ ম্যাচ। করোনাভাইরাসের কারণে বাকি পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা মালদ্বীপে। সূচি অনুযায়ী বসুন্ধরার পরবর্তী পাঁচটি ম্যাচ ২৩, ২৬ ও ২৯ অক্টোবর এবং ১ ও ৪ নভেম্বর। কিন্তু ম্যাচগুলো নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। ভেন্যু ও আন্তর্জাতিক ফ্লাইট জটিলতায় বাতিল হয়ে যেতে পারে এবারের এএফসি কাপ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) নির্বাহী কমিটির সদস্য লেবাননের হাশেম হায়দার জানিয়েছেন এএফসির নির্বাহী কমিটি (এক্সকো) এএফসি কাপ বাতিলের সুপারিশ করতে যাচ্ছে, ‘কমপিটিশন কমিটি টুর্নামেন্ট বাতিল করার প্রস্তাব দিয়েছে। আজ (বৃহস্পতিবার) ভিডিও এক্সকোর কনফারেন্স মিটিংয়ে আলোচনা হবে ওই প্রস্তাব নিয়ে। ’

দক্ষিণ এশিয়ান অঞ্চলের ‘ই’ গ্রুপে বাংলাদেশের বসুন্ধরা কিংসের সঙ্গে আছে মালদ্বীপের টিসি স্পোর্টস, মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন এবং ভারতের চেন্নাই সিটি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন