default-image

রোনালদো গাড়িতে থাকুন আর না–ই থাকুন, যে বাড়ির দেয়ালে তাঁর গাড়ি ধাক্কা মেরেছে, সেই বাড়িওয়ালার ক্ষতি তো হয়েছে। এটা বুঝতে পেরেছেন রোনালদোও। তাই তো তাঁর গাড়ির কারণে হওয়া ক্ষতিটা পুষিয়ে দিতে চান পর্তুগালের অধিনায়ক। তিনি ওই বাড়িওয়ালাকে ক্ষতিপূরণ দেবেন বলে জানিয়েছেন।

রোনালদো তাঁর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ আর সন্তানদের নিয়ে ছুটি কাটাতে স্পেনের মায়োর্কায় গেছেন। তাঁরা সবাই বিমানে করে সেখানে গেলেও জাহাজে করে দুটি গাড়ি নিয়ে গেছেন। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি ৬৮ লাখ টাকার স্পোর্টস কার বুগাত্তি ভেইরনই দুর্ঘটনায় পড়েছে। যে বাড়ির দেয়াল ভেঙেছে, সেই বাড়ির মালিক নাকি এরই মধ্যে রোনালদোর সঙ্গে দেখা করেছেন।

default-image

মায়োর্কার ট্রাফিক পুলিশ ঘটনাটির তদন্ত করছে। বুগাত্তির সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তদন্তকারী কর্মকর্তারা জানিয়েছেন, এ ঘটনার সঙ্গে অন্য কোনো গাড়ি জড়িত ছিল না। স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে। জোয়ান মার্চ হাসপাতালের কাছাকাছি এক বাড়িতে ঢোকার সময় গাড়িটির আঘাতে সেই বাড়ির দেয়াল সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংবাদমাধ্যম জানিয়েছে, ছুটি কাটাতে মায়োর্কায় আরও দুই বা তিন দিন থাকবেন রোনালদো। বুগাত্তির দুর্ঘটনার শিকার হওয়াটা নিশ্চিতভাবেই ছুটির আমেজ নষ্ট করেছে। রোনালদোর গ্যারেজে অবশ্য ২০টির বেশি গাড়ির সমাহার। আর গাড়িগুলোও যেমন তেমন মডেলের নয়। রোনালদোর গাড়িপ্রীতির সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হলো, শুধু বিলাসবহুল হলেই চলবে না, ইঞ্জিন ও বিভিন্ন বৈশিষ্ট্যে সেটি সাধারণ গাড়ির চেয়ে আলাদা হতে হবে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন