নতুন কোচের কথায় রেগেই বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত মেসির

নতুন কোচের একটা কথা ভালো লাগেনি মেসির
নতুন কোচের একটা কথা ভালো লাগেনি মেসিরফাইল ছবি
বিজ্ঞাপন

রোনাল্ড কোম্যান বার্সার নতুন কোচ, লিওনেল মেসি তাঁর দলের অধিনায়ক। স্বাভাবিকভাবেই ক্লাবে আসার পর দলের অধিনায়কের সঙ্গে কথা বলে নেওয়া যেকোনো কোচেরই প্রাথমিক কাজগুলোর একটি। কিন্তু বার্সায় সাম্প্রতিক ঘোলাটে পরিস্থিতি এবং মেসির ক্ষোভ মিলিয়ে কোচ-অধিনায়কের আলাপটা মোটেও ‘সৌজন্য সাক্ষাৎ’ হয়নি। সবচেয়ে চমকপ্রদ যে বিষয়, কী কী বিষয় নিয়ে আলাপ হয়েছে তা সঙ্গে সঙ্গেই চলে এসেছে সংবাদমাধ্যমে। আর ঠিক এ ব্যাপারটাই মেসির ক্ষোভ আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে বলে জানা গিয়েছিল। তবে এখন জানা গেল, শুধু তাই-ই নয়, কোম্যানের একটা বিশেষ কথা মনে ধরেনি বার্সা তারকার।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের কয়েকটা কথাতেই ক্ষোভের সৃষ্টি হয়েছে মেসির মনে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্প্যানিশ সংবাদমাধ্যম দেপোর্তিভো কুয়াত্রোর খবর অনুযায়ী, কোম্যানের সঙ্গে কথা বলে মেসি হতাশই হয়েছেন। একে তো প্রিয় বন্ধু সুয়ারেজের সঙ্গে বার্সেলোনা চুক্তি বাতিল করবে, এমন এক গুঞ্জনে মুখরিত কাতালানপাড়া। তার ওপর জানা গেছে, কোম্যান বলে মেসিকে জানিয়ে দিয়েছেন, দলের সবচেয়ে বড় তারকা হিসেবে এত কাল মেসি যেসব বাড়তি সুবিধা পেয়ে এসেছেন, সে সবকিছু ত্যাগ করতে হবে। কোম্যানকে সরাসরি উদ্ধৃত করেছে ক্লাবটি, ‘স্কোয়াডে যেসব বিশেষ সুবিধা পেতে, সেসবের দিন শেষ। তোমাকে এখন দলের জন্য সবকিছু করতে হবে। আমি এ ব্যাপারে অনড় থাকব। তোমাকে সব সময় ক্লাব নিয়েই চিন্তা করতে হবে।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কোম্যানের এমন কর্তৃত্বপরায়ণ আচরণ মোটেও ভালো লাগেনি মেসির। এ কথা শুনেই মোটামুটি ঠিক করে ফেলেন, বার্সা ছাড়তেই হবে তাঁকে। এত দিনের জমানো ক্ষোভ ঝেড়েছেন বুরোফ্যাক্সের মাধ্যমে। এত দিনের ভালোবাসার ক্লাবকে জানিয়ে দিয়েছেন, এখন পথ আলাদা হয়ে যাওয়াই শ্রেয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, বুরোফ্যাক্সের (প্রত্যয়িত পত্র) মাধ্যমে বার্সাকে মেসি জানিয়েছেন তিনি ক্লাব ছাড়তে চান। ওদিকে পালটা ফ্যাক্সে বার্সেলোনার সভাপতি মেসিকে জানিয়ে দিয়েছেন, বার্সেলোনা আশা করে, মেসি বার্সাতেই ক্যারিয়ার শেষ করুক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন