default-image
>নিজ দেশে নৈশক্লাবে সময় কাটাতে গিয়ে বিপাকে পড়েছেন বরুসিয়া ডর্টমুন্ডের তরুণ নরওয়েজিয়ান স্ট্রাইকার আর্লিং হরলান্ড

বুন্দেসলিগা মৌসুম শেষ। যথারীতি আবারও চ্যাম্পিয়ন হয়েছে বায়ার্ন মিউনিখ, তাঁদের পিছে থেকে শিরোপাদৌড় শেষ করেছে বরুসিয়া ডর্টমুন্ড। খেলোয়াড়দের হাতে এখন অখণ্ড অবসর।

অবসরে বিভিন্ন কাজ করে সময় কাটাচ্ছেন জার্মান লিগের তারকারা। আর্লিং হরলান্ডের কথাই ধরুন, অবসর সময়টাকে আরেকটু রঙিন করার জন্য বড় সাধ করে নিজের দেশের এক নৈশক্লাবে গিয়েছিলেন সদ্য উনিশে পা দেওয়া এই স্ট্রাইকার। কিন্তু বিধি বাম! সেই নৈশক্লাব থেকে বের করে দেওয়া হয়েছে হরলান্ডকে।

হরলান্ডকে বের করে দেওয়ার ভিডিওটা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যগুলোতে। সেখানে দেখা যাচ্ছে, নৈশক্লাবের নিরাপত্তারক্ষীরা হরলান্ড ও তাঁর এক বন্ধুর গা ধাক্কা দিয়ে বের করে দিচ্ছেন ও তর্ক করছেন। হরলান্ডের হাতে একটা স্মার্টফোন, পরে আছেন জ্যাকেট। ঐ অবস্থাতেই নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা কাটাকাটি করে নিজের অবস্থান বোঝানোর চেষ্টা করছেন। তবে ঠিক কোন কারণে হরলান্ডকে বের করে দেওয়া হয়েছে, জানা যায়নি।

ভিডিওটা সাম্প্রতিককালের কি না, তা নিয়ে প্রথমে একটু সন্দেহ দেখা দিয়েছিল। সন্দেহ কেটে যায় হরলান্ডের বাবা আলফ ইঙ্গ হরলান্ডের এক টুইটে। লিডস ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির সাবেক এই ডিফেন্ডার ছেলেকে ব্যঙ্গ করে টুইটে লিখেছেন, 'কাজ করার জন্য ফিরে এসো আর্লিং, ওসব বড় শহরের নৈশজীবন তোমার জন্য নয়!' সঙ্গে একটা ছবি জুড়ে দিয়েছেন আলফ, সেখানে দেখা যাচ্ছে, কাঠ কাটার জন্য প্রস্তুতি নিচ্ছেন সাবেক এই তারকা।

দুদিন আগে আর্লিং হরলান্ড নিজেও ইনস্টাগ্রামে বাবার সঙ্গে কাঠ কাটতে যাওয়ার একটা ছবি দিয়েছিলেন। লিখেছিলেন, 'শীত আসছে। কিছু কাঠ কাটা যাক!' এই দুই টুইট মিলিয়েই হরলান্ডের অনুসারীরা বুঝে গিয়েছেন, নৈশক্লাব থেকে বিদায় হওয়ার ভিডিওটা সাম্প্রতিককালেরই।

গত এক বছর ধরেই দুর্দান্ত ফর্মে আছেন হরলান্ড। রেডবুল সালজবুর্গের হয়ে আলো ছড়ানো এই তারকা মাঝমৌসুমে যোগ দিয়েছিলেন ডর্টমুন্ডে। সব প্রতিযোগিতা মিলিয়ে গত মৌসুমে করেছেন ৪৪ গোল। রিয়াল মাদ্রিদের মতো ক্লাব তাঁকে দলে আনার চিন্তাভাবনা করছে।

বিজ্ঞাপন
ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন