আজ অন্য দুই ম্যাচে জিতেছে সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। মুন্সিগঞ্জ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ৪-২ গোলে হারিয়েছে সাইফ।

করপোরেট ক্লাবটির ৪টি গোলই এসেছে বিদেশি খেলোয়াড়দের পা থেকে। নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ওগবুগের করেন জোড়া গোল। একটি করে গোল রুয়ান্ডার এমেরি বাইসেঙ্গে ও নাইজেরিয়ার এমফোন উদুহর। রহমতগঞ্জের গোলদাতা এনামুল ইসলাম ও আশরাফুল ইসলাম।

default-image

প্রথম ৮ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে যায় সাইফ। ৪ মিনিটে ফ্রিকিক থেকে দুর্দান্ত গোল করেন বাইসেঙ্গে। ৮ মিনিটে ব্যবধান ২-০ করেন উদোহ। ৫৮ মিনিটে উদোহর গোলে ৩-০।

মনে হচ্ছিল বড় জয়ই পেতে যাচ্ছে জামাল ভূঁইয়া, রিয়াদুল হাসানরা। কিন্তু ১৩ মিনিটের ব্যবধানে ২ গোল করে ম্যাচ জমিয়ে তোলে রহমতগঞ্জ। ৬২ মিনিটে এনামুলের ব্যবধান কমানোর পর ৭৫ মিনিটে গোল করে ব্যবধান ৩-২ করেন এনামুল। ৭৮ মিনিটে সাইফের শেষ গোলটি ওগবুগের।

কুমিল্লা ভাষাসৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ২-১ গোলে জিতেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ভারপ্রাপ্ত কোচ জুলফিকার মাহমুদের অধীনে ৫ ম্যাচে এটি দ্বিতীয় হয় শেখ রাসেলের। বাকি ৩টি ড্র।

আজ শেখ রাসেলের হয়ে একটি করে গোল করেন ইসমাইল আকিনাদে ও আইজার আকমাতোভ। ম্যাচের শেষের দিকে যোগ করা সময়ে চট্টগ্রাম আবাহনীর শাখওয়াত হোসেন ২–১ করলেও ততক্ষণে শেষ বাঁশির অপেক্ষায় ছিল সবাই।

আজকের জয়ে ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে আবাহনী। ২২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চট্টগ্রাম আবাহনী। ২১ পয়েন্ট নিয়ে পাঁচে সাইফ। সপ্তম স্থানে থাকা পুলিশের পয়েন্ট ১৬। অষ্টম স্থানে থাকা শেখ রাসেলের ১৪ পয়েন্ট। রহমতগঞ্জের পয়েন্ট ১০।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন