বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফিফা সদস্যভুক্ত দেশ হিসেবে বিশ্বকাপের কিছুসংখ্যক টিকিট পায় বাফুফে। অর্থের বিনিময়ে আবেদনের ভিত্তিতে সেগুলো বণ্টন করে থাকে বাফুফে। কাতার বিশ্বকাপের জন্য বাফুফেতে প্রায় ৪০০ টিকিটের আবেদন পড়েছে। আজ বিকেল পাঁচটা পর্যন্ত ছিল আবেদনের সুযোগ।

এ ব্যাপারে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম বলেন, ‘৪০০–এর মতো ফরম বিক্রি হয়েছে। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের চাহিদাই বেশি। এ ছাড়া অনেকে শুধু বিশ্বকাপের যেকোনো ম্যাচ দেখতে পারলেই খুশি। তবে সবাইকে টিকিট দেওয়া সম্ভব হবে না। ফিফা দুই শ থেকে আড়াই শর মধ্যে টিকিট দেবে আমাদের। সেখান থেকে যাচাই–বাছাই করে আবেদনকারীদের হাতে টিকিট তুলে দেওয়া হবে।’

default-image

তখনো টিকিটের জন্য আবেদনের এক ঘণ্টা সময় বাকি ছিল।সাধারণত বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক বেশি। বাফুফের কাছে আর্জেন্টিনার ম্যাচ দেখার আবেদন বেশি।

আজ বিকেলে সে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা বাফুফের গ্রাসরুট ম্যানেজার হাসান মাহমুদ বলেন, ‘আবেদনের মধ্যে আর্জেন্টিনা–মেক্সিকো ম্যাচের চাহিদা বেশি। প্রায় এক শ আবেদন পড়েছে এই ম্যাচ দেখার জন্য।’ কিন্তু কোনো ম্যাচের জন্য ২০–এর অধিক টিকিট পাওয়া সম্ভব নয় বলে জানিয়েছে বাফুফে।

অগ্রাধিকার ভিত্তিতে ছয় ক্যাটাগরির ব্যক্তিদের মধ্যে টিকিট বণ্টন করবে বাফুফে। প্রথমেই রাখা হয়েছে বাফুফে নির্বাহী কমিটির সদস্যদের। এরপর বাফুফে অধিভুক্ত সংস্থাগুলো, ক্লাব কর্মকর্তারা, বাফুফের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানসমূহ, বাফুফেতে কর্মরত কর্মকর্তারা ও জাতীয় দলের বর্তমান এবং সাবেক ফুটবলাররা।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন