বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

যদিও এ ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি। বার্সা-দেম্বেলে চুক্তিবিষয়ক এই জটিলতার মধ্যেই খবর এল, বিয়ে করেছেন ২৪ বছর বয়সী এই খেলোয়াড়।


মরক্কান এক নারীকে মরক্কোতে গিয়েই বিয়ে করেছেন দেম্বেলে। ঐতিহ্যবাহী মরোক্কান বিয়ের পোশাকেই দেখা গেছে নববিবাহিত এই দম্পতিকে। ব্যক্তিগত জীবনে আদৌ দেম্বেলের কোনো বান্ধবী ছিল কি না, থাকলে তাঁকেই বিয়ে করেছেন কি না, সে ব্যাপারে কিছুই জানা যায়নি। বিয়েতে দেম্বেলের পরিবারের সদস্যসহ কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন, যাঁদের মধ্যে ছিলেন বায়ার্ন মিউনিখের তারকা সেন্টারব্যাক দায়োত উপামেকানোও।

default-image

উপামেকানো আর দেম্বেলে বহু আগে থেকেই অনেক কাছের বন্ধু।উপামেকানো যখন সালজবুর্গ থেকে লাইপজিগে যোগ দিয়েছিলেন, তখন প্রিয় বন্ধু দেম্বেলের পরামর্শ নিয়েছিলেন, এমনটাই শোনা যায়।এদিকে দেম্বেলের চুক্তি নিয়ে নির্ভরযোগ্য বিভিন্ন সাংবাদিক নানান তথ্য দিচ্ছেন।

স্কাই স্পোর্টসের বিখ্যাত বার্সেলোনাভিত্তিক সাংবাদিক মাত্তেও মোরেত্তো জানিয়েছেন, দেম্বেলের চুক্তি নবায়নের ব্যাপারে এখনো কোনোকিছুই চূড়ান্ত নয়। কাতালুনিয়া রাদিও জানিয়েছে, চুক্তি নবায়নের ব্যাপারে দেম্বেলের আগ্রহ আছে অনেক। হয় বর্তমান চুক্তিকে ২০২৪ সাল পর্যন্ত বাড়ানো হবে, অথবা আরও পাঁচ বছরের চুক্তি করা হবে দেম্বেলের সঙ্গে।

default-image

তবে আগের চেয়ে অনেক কম বেতনে বার্সায় খেলতে রাজি হয়েছেন দেম্বেলে। দেম্বেলের বেতন কমিয়ে ওই টাকায় ম্যানচেস্টার সিটি থেকে ফেরান তোরেসকে আনার পর তাঁর বেতনের ব্যবস্থা করবে ক্লাবটা।ইতালিয়ান সাংবাদিক নিকোলো শিরা জানিয়েছেন, নতুন করে বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করছেন দেম্বেলে।

বার্সাকে নিজের সম্মতি জানিয়েই বিয়ে করতে গেছেন এই তারকা—এমনটাই জানা গেছে। জাভি নিজেই দেম্বেলেকে দলে রাখার ব্যাপারে অনেক বেশি আগ্রহী।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন