বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সোয়ার্টের দাবি অনুযায়ী লিভারপুলের ফরোয়ার্ড সালাহকে চান কোম্যান। সালাহর মতো গোল মেশিন ও প্লেমেকারকে যেকোনো দল বা কোচ চাইতেই পারেন। কিন্তু এই পর্যন্ত হলেও স্বস্তিতে থাকতে পারতেন লিভারপুল সমর্থকেরা। কিন্তু সালাহও নাকি মেসিদের দলে যেতে চান। স্প্যানিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন সোয়ার্ট। তবে তথ্যটির উৎস প্রকাশ করতে চাননি আয়াক্সের জার্সিতে প্রায় ৬০০ ম্যাচ খেলা সোয়ার্ট, ‘আমি জানি কোম্যান তাঁকে (সালাহ) পেতে চান এবং এটিও জানি সালাহও সেখানে যেতে ইচ্ছুক। আমি এই তথ্যটি কোথা থেকে পেয়েছি, তা প্রকাশ করতে চাচ্ছি না।’

View this post on Instagram

Choosing my favourite...

A post shared by Mohamed Salah (@mosalah) on

ইচ্ছে করলেই তো পাওয়া যাবে না সালাহকে। তিনি এখন লিভারপুলের প্রাণভোমরা। ৩০ বছর পর সালাহর ওপর ভর করেই লিগ শিরোপা জিতেছে লিভারপুল। কাল রাতে তাঁর হ্যাটট্রিকেই লিডস ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত এক ম্যাচে ৪-৩ গোলের জয় দিয়ে নতুন মৌসুমের শুভ সূচনা করেছে অলরেডরা। লিভারপুলের সঙ্গে সালাহর চুক্তি ২০২৩ সাল পর্যন্ত। তবে আগামী মৌসুমে মেসি চলে গেলে সালাহকেই বিকল্প হিসেবে বেছে নিতে চায় বার্সেলোনা, এমন গুঞ্জন শোনা যাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যমে।

২০১৭ সালে লিভারপুলে যোগ দেন সালাহ। লিভারপুলের জার্সিতে এই তিন বছরে জিতেছেন চারটি ট্রফি। এর মধ্যে প্রিমিয়ার লিগ ছাড়াও আছে আছে চ্যাম্পিয়নস লিগ শিরোপা। এর আগে সালাহকে রিয়াল মাদ্রিদ পেতে চায় বলেও গুঞ্জন উঠেছিল। তবে সেই গুঞ্জন বেশি দিন টেকেনি।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন