বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রায় ঘোষণার সময় আদালতে ছিলেন না বেনজেমা। চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে তিনি এই মুহূর্তে রিয়াল মাদ্রিদ দলের সঙ্গে মলদোভায় আছেন। সেখানে আজ রাতে তাঁর দল রিয়াল মুখোমুখি হবে শেরিফ তিরাসপোল। বেনজেমা আদালতে উপস্থিতি না থাকলেও তাঁর আইনজীবীরা তৎক্ষণাৎই জানিয়েছেন, এই শাস্তির বিরুদ্ধে আপিল করা হবে। স্থগিত কারাদণ্ড হওয়ায় জেলে যেতে হবে না বেনজেমাকে।

আদালতের এমন রায়ে একটু বিস্মিতই হয়েছেন বেনজেমার আইনজীবীদের একজন সিলভাইন করমিয়ার। আদালত প্রাঙ্গণে থাকতেই তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমি এই রায়ে একটু বিস্মিত হয়েছি।’

default-image

বেনজেমার বিরুদ্ধে মামলাটা হয়েছিল ২০১৫ সালে। অভিযোগে তাঁর ফ্রান্স দলের সাবেক সতীর্থ ম্যাথু ভালবুয়েনা বলেছিলেন, তাঁকে সেক্স টেপের ভয় দেখিয়ে প্রতারণা করছেন বেনজেমা। সেই অভিযোগের জেরে প্রায় সাড়ে পাঁচ বছর ফ্রান্স দলের বাইরে থাকতে হয়েছে তাঁকে।

default-image

সাড়ে পাঁচ বছর পর এ বছরের ইউরোর আগে দিদিয়ের দেশম বেনজেমাকে আবার ফ্রান্স দলে ডাকেন। ফ্রান্স দলে ফেরার পর ‘লা ব্লুস’দের হয়ে ৯টি গোল করেছেন বেনজেমা। এখন সেক্স টেপ মামলার রায় তাঁর বিরুদ্ধে যাওয়ার পর কি তাঁকে আর জাতীয় দলে রাখা হবে? ফ্রান্সের ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট নোয়েল লা গ্রায়েত বলেছেন, বেনজেমার ক্যারিয়ার এতে ক্ষতিগ্রস্ত হবে না।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন