বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একদিকে টানা ১০ ম্যাচ জিতে দুর্দান্ত ফর্মে আছে রিয়াল। ওদিকে কাদিজ লিগে টানা চার ম্যাচ ধরে জয়হীন। অবনমন অঞ্চলে থাকা কাদিজের জন্য আজ জয় পাওয়াটা জরুরি। আজ জয় পেলেই অবনমন অঞ্চল থেকে বের হয়ে যাবে দলটি। এমন ম্যাচে তাই প্রতিপক্ষের সেরা খেলোয়াড় না থাকলে তো সুবিধাই হয় তাদের। বেনজেমাকে তাই ছুটি নেওয়ার অনুরোধ করতেই পারে কাদিজ।

অনুরোধটা করেছেও কোথায়? রিয়াল মাদ্রিদের টুইটে গিয়ে! আজই ৩৪ বছর পূর্ণ হলো বেনজেমার। রিয়াল মাদ্রিদের টুইটার অ্যাকাউন্ট থেকে তাঁকে শুভেচ্ছা জানানো হয়েছে। পোস্টে লেখা, ‘শুভ জন্মদিন বেনজেমা, আজ তাঁর ৩৪ পূর্ণ হলো।’ এই টুইট পেয়ে কাদিজও দেরি করেনি। সঙ্গে সঙ্গে রি-টুইট করেছে। সেখানে বেনজেমাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি একটা অনুরোধও রেখেছে তারা, ‘শুভ জন্মদিন বেনজেমা। আজকের দিনটা ছুটি নিন আর পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপন করুন। আজ আপনার কাজে যাওয়ার কী দরকার বলুন!’

কাজে না যাওয়া মানে তো না খেলাই! আর বেনজেমা না খেলা মানে কাদিজের এই ম্যাচ থেকে কিছু পাওয়ার সম্ভাবনা অন্তত কাগজে-কলমে বাড়বে!

default-image

এ মৌসুমে দারুণ ছন্দে আছেন বেনজেমা। লিগে ১৬ ম্যাচে ১৩ গোল করেছেন, সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭ গোল। চ্যাম্পিয়নস লিগেও ৫ ম্যাচে ৫ গোল করেছেন, গড়ে দিয়েছেন আরেক গোল। কোচ আনচেলত্তিও তাই তাঁকে ছাড়া চলার সাহস করছেন না। তার ওপর আজ যেখানে চোট আর করোনায় একাদশের মূল খেলোয়াড়দের অনেককেই পাবেন না রিয়াল কোচ!

গত সপ্তাহে চোট থেকে পুরোপুরি সেরে ওঠার আগেই মাদ্রিদ ডার্বিতে নামানো হয়েছিল বেনজেমাকে। গোল করলেও সেদিন প্রথমার্ধ শেষেই উঠে গেছেন বেনজেমা। এরপর কাদিজের বিপক্ষে তাঁর না থাকার সম্ভাবনা জেগেছিল। কিন্তু আনচেলত্তি কাল জানিয়ে দিয়েছেন, বেনজেমা খেলছেন আজ।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন