বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ফলে আবারও ক্লাব বদলের জন্য মুখিয়ে উঠেছেন এই তারকা। ব্যাপারটা বুঝতে পেরে আর্জেন্টিনার বোকা জুনিয়র্স ও ব্রাজিলের করিন্থিয়ানসের মতো বিখ্যাত ক্লাব তাঁকে চুক্তির প্রস্তাবও দিয়েছিল। কিন্তু সবাইকে ছাপিয়ে কাভানি আগ্রহী হয়ে উঠেছেন বার্সেলোনার প্রতি।


আক্রমণভাগে খেলানোর জন্য বার্সার কোচ জাভির হাতে বলতে গেলে খেলোয়াড়ই নেই। যাঁরা আছেন, তাঁদের বেশির ভাগই হাসপাতালে। এর ওপর সের্হিও আগুয়েরোও অবসর নিয়ে নিয়েছেন। ফলে আসছে শীতকালীন দলবদলের বাজারে আক্রমণভাগের খেলোয়াড় কেনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা।

default-image

এই লক্ষ্যে ম্যানচেস্টার সিটির ফেরান তোরেস, রাহিম স্টার্লিং থেকে শুরু করে ডর্টমুন্ডের আর্লিং হরলান্ড, বাসেলের আর্থুর কাবরাল, লাইপজিগের ম্যাতিউস কুনিয়া ও দানি অলমো, ইন্টারের আলেক্সিস সানচেজ—সবার প্রতিই আগ্রহী হয়ে উঠেছে ক্লাবটা। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর অনুমান, অন্তত দুজনকে দলে আনার ইচ্ছে জাভির। জাভির পছন্দের তালিকায় এবার যুক্ত হয়েছেন কাভানিও।


ইএসপিএনের বার্সেলোনাবিষয়ক নির্ভরযোগ্য প্রতিনিধি মই ইয়োরেন্স জানিয়েছেন, এর মধ্যেই কাভানিকে দেড় বছরের চুক্তি প্রস্তাব করেছে কাতালানরা। যদিও ইউনাইটেডের টেবিলে বার্সেলোনার পক্ষ থেকে কাভানির জন্য কোনো প্রস্তাব নেই।

default-image

আর কাভানিকে ছাড়ার তেমন ইচ্ছেও নেই ইউনাইটেডের। ওদিকে আরেক নির্ভরযোগ্য সাংবাদিক জেরার্দ রোমেরো জানিয়েছেন, ১৮ মাসের চুক্তির বিষয়টা সত্য। তবে যেকোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে বার্সেলোনার চিকিৎসক দলের কাছ থেকে কাভানির স্বাস্থ্য সম্পর্কে সবুজ সংকেত পেতে চায় বার্সা। ওদিকে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিএনটি স্পোর্তস জানিয়েছে, বার্সেলোনার হয়ে খেলার জন্য ইউনাইটেডের হয়ে চুক্তি বাতিল করতেও রাজি কাভানি।


আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্তস জানিয়েছে, আর্জেন্টিনার বোকা জুনিয়র্স ও ব্রাজিলের করিন্থিয়ানসের প্রস্তাব এর মধ্যেই নাকচ করে দিয়েছেন এই উরুগুইয়ান স্ট্রাইকার। বার্সেলোনার জার্সি পরে কাভানির পোজ দেওয়ার ব্যাপারটা তাই এখন শুধুই সময়ের ব্যাপার!

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন