ভারতীয় অধিনায়কের জন্মদিনে যেভাবে শুভেচ্ছা জানালেন বাংলাদেশ অধিনায়ক

বিজ্ঞাপন
default-image

৩৫ পেরিয়ে আজ ৩৬ বছর বয়সে পা রেখেছেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। উপমহাদেশের বেশির ভাগ ফুটবলার ৩৫-এর আগেই বুট জোড়া তুলে রাখেন। উল্টো প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়েছে যাচ্ছেন এই ফরোয়ার্ড। ভারতের জার্সিতে ১১৫টি আন্তর্জাতিক ম্যাচে করেছেন সর্বোচ্চ ৭২ গোল। শুধু ভারতের ফুটবল নয়, দক্ষিণ এশিয়ার ফুটবলের বিজ্ঞাপনও সুনীর ছেত্রী। সুনীলকে জন্মদিনের শুভক্ষণে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া।

গত ১৫ অক্টোবর কলকাতায় বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। জেতার সুবাস ছড়িয়ে শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করে মাঠ ছেড়েছিল সফরকারিরা। সে ম্যাচের দুই অধিনায়কের যুগল একটি ছবি ফেসবুকে পোস্ট করে জামাল লিখেছেন ‘শুভ জন্মদিন বন্ধু সুনীল ছেত্রী। দেখা হবে সিলেটে।’

বাছাইপর্বে ভারতের বিপক্ষে বাংলাদেশের অ্যাওয়ে পর্ব শেষ। এবার ১২ নভেম্বর ঘরের মাঠে ভারতকে আতিথেয়তা দেবে বাংলাদেশ। ম্যাচটি হতে পারে সিলেটে। জন্মদিনে সুনীলকে সেই ম্যাচের কথায় স্মরণ করিয়ে দিয়ে জামাল পরোক্ষে লড়াইয়ের ঝাঁঝটাও যেন ছড়িয়ে দিলেন। ক্যাপশনে বন্ধু লিখে সম্বোধন করলেও মাঠের লড়াইয়ের উত্তেজনা ছড়াবে, এই নিয়ে কোনো সংশয় নেই। জামালের পোস্ট করা ছবিটা দেখে কিছুটা আভাষ তো পাওয়াই যাচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন