বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নভেম্বরের প্রথম সপ্তাহে মালদ্বীপে খেলতে যাচ্ছে সাবিনা। আমি এই ক্লাবের সঙ্গে তার যোগাযোগ করিয়ে দিয়েছি। সাবিনার পারিশ্রমিক বাড়ানোর ব্যাপারেও ওদের সঙ্গে কথা বলেছিলাম। কিন্তু যেহেতু এই মুহূর্তে মাঠে কোনো খেলা নেই, তাই খেলতে যাওয়ার ব্যাপারে সাবিনাই বেশি আগ্রহ দেখিয়েছে। এজন্যই সে কম পারিশ্রমিকে খেলতে রাজি হয়েছে।’

default-image

সাবিনা অবশ্য এই প্রথম মালদ্বীপে খেলতে যাচ্ছেন না। এবার নিয়ে চতুর্থবার মালদ্বীপের ঘরোয়া টুর্নামেন্টে খেলবেন তিনি। ২০১৫ সালে সাবিনা প্রথম খেলেছিলেন ‘ক্লাব মালদ্বীপ মহিলা ফুটসাল ফিয়েস্তা’ নামের টুর্নামেন্টে।

সেবার খেলেছিলেন স্থানীয় পুলিশ ক্লাবের হয়ে। এরপর ২০১৬ সালে মালদ্বীপ আর্মি ক্লাবের হয়ে দুবার খেলেন ফুটসাল টুর্নামেন্ট ও নারী ফুটবল লিগে।

মালদ্বীপের ক্লাবে তিনবার খেলার পাশাপাশি ভারতের ক্লাবেও খেলেছেন সাবিনা। ২০১৮ সালে ভারতের নারী ফুটবল লিগে খেলেছেন সেথু এফসির হয়ে। ৭ ম্যাচ খেলে সাবিনা করেছেন ৬ গোল।

গত জুনে শেষ হওয়া বাংলাদেশের ঘরোয়া নারী ফুটবল লিগে সাবিনা খেলেছেন বসুন্ধরা কিংসের হয়ে। বসুন্ধরা কিংসকে চ্যাম্পিয়ন করতে রাখেন বড় অবদান। ১৪ ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ ২৭ গোল করেন সাবিনা।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন