বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

চোটে আক্রান্ত মেসিকে আবার আর্জেন্টিনা ডেকেছে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলার জন্য। ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি মহাগুরুত্বপূর্ণ ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ক্লাবের হয়ে খেলছেন না, কিন্তু দেশের ডাকে খেলতে চলে যাচ্ছেন, ব্যাপারটা একদমই ভালো লাগছে না পিএসজির ব্রাজিলিয়ান ক্রীড়া পরিচালক লিওনার্দোর।


পিএসজির আর্জেন্টাইন কোচ মরিসিও পচেত্তিনো এর মধ্যে জানিয়েছেন, মেসি জাতীয় দলের হয়ে খেলতে যাবেন। ওদিকে লিওনার্দো জানিয়ে দিয়েছেন, মেসি যদি আর্জেন্টিনার হয়ে খেলতে চলে যান, তাহলে ব্যাপারটা ভালো চোখে দেখবে না পিএসজি। জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে যদি চোট বেড়ে যায় আবার?

default-image

সে ভয়টাই করছেন লিওনার্দো। ফরাসি গণমাধ্যম লা পারিসিয়েনকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘যে খেলোয়াড় খেলার জন্য ফিট নয়, তাকে আমরা জাতীয় দলের হয়ে খেলতে পাঠাতে পারি না। এর কোনো মানেই হয় না। এসব বিষয় নিয়ে ফিফার সঙ্গে আলোচনা করা উচিত।’

শুধু মেসিই নন, লিওনার্দো খেপেছেন লিয়ান্দ্রো পারেদেসকে নিয়েও। আর্জেন্টিনার এই মিডফিল্ডার বেশ কদিন ধরেই ভুগছেন ঊরুর চোটে। তা সত্ত্বেও আর্জেন্টিনার হয়ে খেলতে ডাকা হয়েছে তাঁকে। লিওনার্দো না খেপে যান কোথায়!


১৩ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। এর চার দিন পরই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ম্যাচ মেসিদের।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন