বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, প্যারিসে মেসি পৌঁছানোর আগেই সেখানকার বিমানবন্দরে তাঁর অপেক্ষায় সময় কাটছে পিএসজি সমর্থকদের।

সর্বকালের অন্যতম সেরা এ ফুটবলারকে ফ্রিতে পেতে যাচ্ছে ক্লাবটি। ইউরোপের সংবাদমাধ্যম জানিয়েছে, প্যারিসের উদ্দেশে আজ স্প্যানিশ সময় বিকেলে উড়াল দেওয়ার কথা আর্জেন্টাইন তারকার।

যেহেতু মেসি প্যারিসে যাচ্ছেন, তাই অনেকে ধরে নিচ্ছেন, পিএসজিই হতে যাচ্ছে তাঁর নতুন ঠিকানা। ক্লাবটির হাজারো সমর্থক এই ভাবনা থেকেই কাল রাতে জমায়েত হন লো বুর্জে বিমানবন্দরে।

কাল গুজন রটেছিল, সন্ধ্যায় প্যারিসের উদ্দেশে উড়াল দিচ্ছেন মেসি। এমন খবরের পর ঘরে বসে থাকবেন পিএসজির কোন সমর্থক!

কাল সংবাদমাধ্যমে মেসি নিজেই জানান, পিএসজি তাঁর সম্ভাব্য ঠিকানা হতে পারে। যদিও আরও বেশ কিছু ক্লাব তাঁর সঙ্গে যোগাযোগ করেছে বলে জানিয়েছেন মেসি এবং গতকাল রোববার দুপুর পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

default-image

আজকের দিনটা মেসি ও পিএসজির জন্য গুরুত্বপূর্ণ। ফরাসি ক্লাবটির সমর্থকেরা জানেন না, ঠিক কখন মেসি পা রাখবেন প্যারিসে। তাতে অবশ্য ভিড় আরও বেড়েছে বিমানবন্দরে। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ছড়িয়ে পড়েছে।

বিমানবন্দর থেকে বের হওয়ার ফটকের সামনে ভিড় জমিয়েছেন হাজারো পিএসজি সমর্থক। মেসির নাম ধরে চিৎকার ও স্লোগান দিয়েছেন এই ক্লাবের সমর্থকেরা।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন