বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রস্তাবটা মনে ধরেনি বার্সেলোনার, সঙ্গে সঙ্গে সেটি নাকচ করে দিয়েছে। স্প্যানিশ সংবাদপত্র এল পিরিওদিকোর মতে, মেসি জানেন, বিনা মূল্যে হয়তো ক্লাব ছাড়া সম্ভব হবে না তাঁর পক্ষে। রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরো কোনো ক্লাব খরচ করার তো প্রশ্নই ওঠে না। তাই একটা সুষ্ঠু সমাধানের লক্ষ্যে ক্লাবের সঙ্গে বসতে চেয়েছিলেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড।

কিন্তু মেসির সঙ্গে আলোচনায় বসতেই ঘোর আপত্তি বার্সার। শুধু এক শর্তেই মেসির সঙ্গে আলোচনার টেবিলে বসবে তারা, সেটির সম্ভাবনা অবশ্য এই মুহূর্তে নেই বললেই চলে। কখন আলোচনায় বসবে বার্সা? মেসি যদি নিজের অবস্থানে ১৮০ ডিগ্রি বদল এনে চুক্তি নবায়ন করেন তাদের সঙ্গে, তাহলে। নচেৎ নয়। বার্সেলোনা এখনো মনে করে, নতুন কোচ রোনাল্ড কোম্যানের পরিকল্পনার মূল অংশ মেসি।

অবস্থা এখন এতটাই সঙিন যে, বার্তোমেউ পদত্যাগ করলেও মেসি থাকবেন না। মেসির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি লিখেছেন, বার্তোমেউ গেলেও ক্লাবের পরিকল্পনার কোনো রকমফের হবে না। তাই ক্লাবে থাকারও মানে দেখছেন না মেসি। আগামী রোববার অনুশীলনে যোগ দেওয়ার আগে পিসিআর পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল মেসির। শোনা যাচ্ছে, নিজের আইনজীবীদের পরামর্শে সে পরীক্ষাও না করানোর সিদ্ধান্ত নিয়েছেন বার্সেলোনা অধিনায়ক।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন