default-image
>আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মরক্কোর বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেছেন অ্যাঙ্গেল কোরেরা।

বলের নিয়ন্ত্রণে শুরু থেকে শেষ পর্যন্ত এগিয়ে ছিল মরক্কো। প্রীতি ম্যাচে খেলা ছিল কম; ছিল ফাউলের ছড়াছড়ি। পুরো ম্যাচে সব মিলিয়ে ৪৯ বার ফাউলের বাঁশি বাজিয়েছেন রেফারি। মরক্কোর মাঠে প্রথমার্ধ গোলশূন্য শেষ হলেও দ্বিতীয়ার্ধের শেষ দিকে অ্যাঙ্গেল কোরেরার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

মেসিহীন আর্জেন্টিনাকে মনে হয়েছে রংচটা, ছন্নছাড়া। যেন মাঝিহীন কোনো নৌকা। বল দখলে ব্যর্থ হয়ে যেন ফাউলে মনোযোগী হয় আর্জেন্টাইন খেলোয়াড়েরা। পুরো ম্যাচে ২৭ বার ফাউল করেছেন স্কালোনির শিষ্যরা। স্বাগতিকেরাও কম কিসে! মরক্কোর খেলোয়াড়েরা ফাউল করেছেন ২২টি। এমন ম্যাচে প্রথমার্ধে গোলমুখে বলার মতো শট নিতে পারেননি দুই দলের কোনো খেলোয়াড়ই। অতিথিরা মরক্কোর জালে শট নিয়েছে ১৩টি। এর মধ্য মাত্র দুটি শটই লক্ষ্যে রাখতে পেরেছে আর্জেন্টাইনরা। আর মরক্কোর খেলোয়াড়েরা গোলমুখে শট নিয়েছেন ১০টি। দুটি লক্ষ্যে রাখতে পারলেও বাকি সব শটই ছিল বেপথু, এলোমেলো।


৮৩তম মিনিটে মাতিয়াস সুয়ারেজের বাড়ানো বল থেকে ডান পায়ের জোরালো শটে বল জালে জড়ান কোরেরা। অ্যাটলেটিকো মাদ্রিদের আর্জেন্টাইন ফরোয়ার্ডের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

বিজ্ঞাপন
ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন