বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফরাসি গণমাধ্যমের দাবি অনুযায়ী স্পেনে ফিরতে চান আর্জেন্টাইন এই কোচ। তাঁর নতুন সম্ভাব্য ঠিকানা হতে পারে স্পেনের ঐতিহ্যবাহী ক্লাব অ্যাথলেতিক বিলবাও।

default-image

পেশাদার কোচিং ক্যারিয়ারের সূচনালগ্নে বেশ কয়েক বছর স্পেনের ক্লাব এস্পানিওলের কোচ ছিলেন তিনি। পচেত্তিনোর স্পেনে ফিরে যাওয়াটা নাকি এখন শুধুই সময়ের ব্যাপার। কয়েকটি সম্ভাব্য কোচের দলবদল মেলালেই বোঝা যায় পচেত্তিনো ও বিলবাওয়ের যোগসূত্র।

আগামী বছর জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি আছে পচেত্তিনোর। কিন্তু দুই পক্ষের মধ্যে সম্পর্কটা নাকি আর জমছে না। জিনেদিন জিদান হবেন পিএসজিতে মেসি, নেইমারদের কোচ; এমন গুঞ্জন তো বাতাসে ভাসছে কয়েক দিন ধরেই।

আবার এ মাসেই বর্তমান কোচ মার্সেলিনোর সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে বিলবাওয়ের। এখন পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াননি তিনি। এসব ছবি মেলালে একটা চিত্র তো পাওয়াই যায়।

ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’ প্রতিবেদনে জানিয়েছে, ‘মরিসিও পচেত্তিনো জুনে পিএসজি ছাড়তে যাচ্ছেন। অ্যাথলেতিক ক্লাব সম্ভাব্য কোচ হিসেবে পাওয়ার জন্য যোগাযোগ করছে।’ শেষ পর্যন্ত গুঞ্জন সত্যি হলে ১০ বছর পর কোচ হয়ে স্পেনে ফিরতে যাচ্ছেন এই আর্জেন্টাইন।

২০০৯ থেকে ২০১২ পর্যন্ত এস্পানিওলের কোচ ছিলেন পচেত্তিনো। এরপর সাউদাম্পটন ও টটেনহাম হটস্পার ঘুরে ২০২১ সালে পিএসজি কোচের দায়িত্ব নেন। প্যারিসের ক্লাবটিতে এর আগে চুক্তির মেয়াদ শেষ করার ইচ্ছার কথা জানিয়েছিলেন পচেত্তিনো।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন